• শুক্রবার , ২৬ এপ্রিল ২০২৪

ক্রিকেট ফেলে এবার নায়িকার জন্মদিনে মশগুল অধিনায়ক


প্রকাশিত: ১১:২৯ এএম, ৪ মে ১৭ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ১০০ বার

স্পোর্টস ডেস্ক রিপোর্টার :  বলিউডের হার্টথ্রুব নায়িকা প্রেমিকা আনুশকা শর্মার জন্মদিন উদযাপনে anuska-www.jatirkhantha.com.bd.3anuska-www.jatirkhantha.com.bdঅনেকটাই গোপনে তাকে নিয়ে ছুটি কাটাতে গেছেন ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি। প্রেমিকার ২৯ বছরে পা দেয়া উপলক্ষ্যকে স্মরণীয় করে রাখতে একত্রে সময় কাটাবেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) নিয়ে তুমুল ব্যস্ত রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর অধিনায়ক।

জন্মদিন উদযাপনে এই বলিউড ও ক্রিকেট তারকা জুটি কোথায় যাচ্ছেন তা জানাতে পারেনি ভারতীয় গণমাধ্যম।তবে বুধবার ভারতের একটি বিমানবন্দরে ইন্ডিয়ান এক্সপ্রেসের ক্যামেরায় ধরা পড়েন এই আলোচিত জুটি।

গত ১ মে আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে হেরে যায় বেঙ্গালুরু। ওইদিনই ছিল আনুশকার জন্মদিন। কোহলিদের পরবর্তী ম্যাচ ৫ মে পাঞ্জাবের বিপক্ষে। চলতি আইপিএলে পয়েন্ট টেবিলের তলানিতে থাকা বেঙ্গালুরু অধিনায়কের ছুটির সময়টা প্রেমিকার সঙ্গে ভালোই কাটবে।

২০০৮ সালে ‘রাব নে বানা দি জোড়ি` দিয়ে বলিউডে পা রেখেই নজরকাড়া আনুশকা গত ১ মে ২৯তম জন্মদিন উদযাপন করেন। তবে এদিন প্রেমিক কোহলি ব্যস্ত ছিলেন আইপিএলের ম্যাচ নিয়ে।

কোহলি-আনুশকা জুটি ভারতের অন্যতম আলোচিত জুটি। প্রায়ই তাদের সম্পর্ক নিয়ে মুখরোচক সংবাদ পরিবেশিত হয়। anuska-www.jatirkhantha.com.bd.1তবে বরাবরই বিষয়টি এড়িয়ে গেছেন দুজনই। এমনকি, গণমাধ্যমকে এ প্রসঙ্গে এড়িয়ে যান তারা।

তবে নিজেরা এড়িয়ে গেলেও গণমাধ্যম বা জনতার দৃষ্টি থেকে সম্পর্ককে আড়াল করতে পারেননি ভারতীয় ব্যাটিং গ্রেট ও বলিউড তারকা জুটি। এরআগেও তাদের একত্রে দেখা গিয়েছে। গত মাসে ইনজুরি আক্রান্ত কোহলির সঙ্গে দেখা করতে বেঙ্গালুরু যান আনুশকা। তারও আগে উত্তরাখণ্ডে নববর্ষ উদযাপনেও তাদের একত্রে দেখা গিয়েছিল।