• রোববার , ২৮ এপ্রিল ২০২৪

ডাব নিয়ে ভোটে হিরোআলম


প্রকাশিত: ১১:৩৬ পিএম, ২১ ডিসেম্বর ২৩ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ৩৩ বার


কাউকে ফাঁকা মাঠে গোল দিতে দিব না-

বগুড়া সংবাদদাতা : কাউকে ফাঁকা মাঠে গোল দিতে দিব না জানিয়ে নিজেকে ভোটের মাঠে বড় খেলোয়াড় দাবি করেছেন হিরো আলম।বহুল আলোচিত এই ইউটিউবার আশরাফুল হোসেন ওরফে হিরো আলম বলেছেন, এবার আর কাউকে ফাঁকা মাঠে গোল দেয়ার সুযোগ দেয়া হবে না, কষ্ট করে খেলে গোল দিতে হবে। আর এজন্য নির্বাচনের মাঠে রয়েছি। বৃহস্পতিবার বেলা আড়াইটায় বগুড়া পুলিশ সুপার সুদীপ কুমারের সাথে সাক্ষাতের পর সাংবাদিকদের তিনি একথাগুলো বলেন। হিরো আলম বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী হয়ে ডাব প্রতীকে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে প্রার্থীতা করছেন।

এসময় হিরো আলম বলেন, আগামীকাল থেকে প্রচারণা শুরু করবো। তাই আজ বগুড়ায় এসেছি। প্রচারণার আগে এসপি স্যারের সাথে দেখা করতে এসেছিলাম। স্যারকে জানিয়েছি কাহালু নন্দীগ্রামে প্রচারণাকালে যেকোনও ধরনের সমস্যা হলে যেন দ্রুত পুলিশের সহযোগিতা পাওয়া যায়। যেহেতু ইসি বার বার বলেছে সারাদেশে সুষ্ঠু নির্বাচন হবে তাই পুলিশ ও সাংবাদিকেরা বড় ভূমিকা রাখবে বলে আশা করি।

ভোটারদের অনুরোধে ভোট করছেন দাবি করে হিরো আলম বলেন, ভোট করতে চাচ্ছিলাম না। তাই গ্রুপে পোস্ট দিয়েছিলাম। আর ভোটাররা বলছে তোমাকে ভোট দিব কয়বার। পরে ভোটারদের আবারও অনুরোধে নির্বাচনের মাঠে থাকলাম। আবার অনেকে মনে করেছে হিরো আলম টাকার কাছে বিক্রি হয়ে গেছে। এসব কথার জবাব দিতেও ভোটের মাঠে আছি।

নির্বাচনে অনেক খরচ হচ্ছে, কিভাবে খরচ যোগাবেন প্রশ্নের জবাবে তিনি বলেন, নির্বাচন করতে সে রকম খরচ লাগে না। যারা দুর্বল প্রার্থী তারাই নির্বাচনে টাকা খরচ করে নিজেদের সামনে নিয়ে আসে। আর আমার নির্বাচনের খরচ জনগণ দিবে, যারা আমাকে ভালোবাসে। যারা আমাকে ভালোবাসে তারাই আমাকে খরচ দিয়ে থাকে। আর জনগণ আমাকে ভালবেসেই ভোট দিতে আসবে।

খেলা হবে খেলা হবে এমন বক্তব্যের বিষয়ে তিনি বলেন, হিরো আলম ভোটের মাঠে বড় খেলোয়াড়। তার সাথে খেলতে হবে। ভোটের মাঠে শক্তিশালী প্রতিপক্ষ তিনি। তাই কাউকে ফাঁকা মাঠে গোল দেয়ার সুযোগ দেয়া হবে না বলেও জানান তিনি।

হিরো আলমের সাক্ষাৎ প্রসঙ্গে পুলিশ সুপার (পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত ডিআইজি) সুদীপ কুমার বলেন, বগুড়ার ৭টি আসনে ৫৪ জন প্রার্থীকে আলাদা ভাবে দেখার সুযোগ নেই। সকল প্রার্থীকে পুলিশ সমান সহযোগিতা করবে। হিরো আলম এখানে এসেছেন, তার কথা শুনেছি এবং তাকে আশ্বস্ত করেছি নির্বাচনে কাহালু ও নন্দীগ্রাম থানা পুলিশ নির্বাচনী বিধি মেনে তার পাশে আছে এবং সহযোগিতা করবে।

এর আগে গত ফেব্রুয়ারিতে বগুড়া-৬ (সদর) ও বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ছিলেন তিনি। পরে ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনেও অংশ নেন হিরো আলম। এবারও হিরো আলম বগুড়া-৪ আসনে ডাব প্রতীকে নির্বাচনে অংশ নিয়েছেন।