• মঙ্গলবার , ৩০ এপ্রিল ২০২৪

৫ সিটিতে আ.লীগের নৌকার মাঝি চূড়ান্ত


প্রকাশিত: ১২:১৮ এএম, ১৬ এপ্রিল ২৩ , রোববার

নিউজটি পড়া হয়েছে ৩৯ বার

সিলেটে আনোয়ারুজ্জামান চৌধুরী, গাজীপুরে আজমত উল্লাহ খান, রাজশাহীতে খায়রুজ্জামান লিটন, খুলনায় তালুকদার আবদুল খালেক, বরিশালে খোকন সেরনিয়াবাত,

বিশেষ প্রতিনিধি :  প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ শনিবার সকালে গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগ স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় সভাপতিত্ব করেনপ্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ শনিবার সকালে গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগ স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় সভাপতিত্ব করেন।

পাঁচ সিটি করপোরেশনে নির্বাচনের জন্য আওয়ামী লীগ দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে। আজ শনিবার দুপুরে আওয়ামী লীগের স্থানীয় সরকার ও জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় প্রার্থী চূড়ান্ত করা হয়। বাদ পড়েছেন বরিশালের বর্তমান মেয়র সাদিক আবদুল্লাহ। গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন দলটির সাধারণ সম্পাদক ও মনোনয়ন বোর্ডের সদস্য ওবায়দুল কাদের।

চূড়ান্ত প্রার্থীরা হলেন, খুলনা সিটি করপোরেশনের প্রার্থী তালুকদার আবদুল খালেক, সিলেটে আনোয়ারুজ্জামান চৌধুরী, রাজশাহীতে খায়রুজ্জামান লিটন, বরিশালে আবুল খায়ের আবদুল্লাহ ওরফে খোকন সেরনিয়াবাত ও গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী আজমত উল্লাহ খান।

এর আগে বেলা ১১টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এই সভা শুরু হয়। সভায় সভাপতিত্বে করেছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। প্রসঙ্গত, গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে ভোট গ্রহণ হবে আগামী ২৫ মে। খুলনা ও বরিশাল সিটি করপোরেশনে ১২ জুন এবং রাজশাহী ও সিলেট সিটি করপোরেশনে ভোট হবে ২১ জুন। সবগুলোতে ইভিএমে ভোট হবে।