• রোববার , ১৯ মে ২০২৪

১০ বলিউড সুন্দরীর গোপন ছবি নিয়ে তোলপাড়


প্রকাশিত: ৯:৩৮ পিএম, ১৭ আগস্ট ১৬ , বুধবার

নিউজটি পড়া হয়েছে ৫৭৭ বার

1দিনা করিম  :  ইন্টারনেটে ছড়িয়ে যাওয়া ১০ বলিউড সুন্দরীর গোপন ছবি নিয়ে তোলপাড় চলছে। ইতিমধ্যে ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে তাদের গোপন মুহূর্তের’ও ছবি। এ ধরনের বহু ঘটনার শিকার হয়েছেন বলিউড নায়িকারা। সেই তালিকায় রয়েছেন কারিনা কাপুর, সোনাক্ষি সিনহা এমনকি সোহা আলি খানও।কিন্তু ঠিক কী কারণে ঘটল অঘটন?

কারও প্রেমিকের সঙ্গে কাটানো একান্ত ব্যক্তিগত মুহূর্তের ছবি তো কারও লুক অ্যালাইকের চোখে ধুলো দেওয়া সেক্স ভিডিও। বহু বলিউড সুন্দরীকেই সইতে হয়েছে এমএমএস কেলেঙ্কারির ঝামেলা
-1
3কারিনা কাপুর খান
এক সময় শাহিদ কাপুরের সঙ্গে প্রেম করতেন কারিনা। সেই সময়েই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় দু’জনের গভীর 6চুম্বনদৃশ্যের ভিডিও4। সত্যিই করিনা কি না তা অবশ্য জানা

নেই।

মল্লিকা শেরাওয়াত
এক বিদেশির সঙ্গে বিছানায়। মল্লিকার এমনই একটি ভিডিও একবার ভাইরাল হয়েছিল বাজারে। মল্লিকা পরে জানান, ওই এমএমএসটি একেবারেই নকল।

7রিয়া সেন
তখন ছিলেন অস্মিত প্যাটেলের প্রেমিকা। দুর্ভাগ্যজনকভাবে, দু’জনের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও লিক হয়ে যায়। তবে সত্যি রিয়াই ছিলেন কি না সেটা জানা যায়নি।

সোহা আলি খান
একটি স্যালনে বিউটি ট্রিটমেন্ট নেওয়ার আগে পোশাক পরিবর্তন করছিলেন সোহা। চোরা ক্যামেরায় তোলা সে ছবি এমএমএস হয়ে ছড়ায় ইন্টারনেটে। তবে সেই মহিলা কি সত্যিই সোহা?

হংসিকা মোতওয়ানি
নগ্ন হয়ে স্নান করছেন, এমন একটি ভিডিও ছড়ি8য়ে যায় ইন্টারনেটে। আদতে হংসিকা নয়, তাঁর লুক-অ্যালাইকের কাণ্ড।

প্রীতি জিনতা
প্রীতি জিনতা স্নান করছেন তবে চেহারাটা স্পষ্ট নয়। এমনই ছিল এমএমএসটি। প্রীতি জানিয়েছিলেন, নিছকই ফেক ভিডিও।

রাধিকা আপ্টে
দু’বছর আগে ইন্টারনেটে ছড়িয়ে পড়ে একটি ভিডিও ক্লিপ যেখানে দেখা যায় রাধিকা তাঁর শরীরের গোপন অংশ অনাবৃত করছেন।

মোনা সিং
একটি এমএমএস ভিডিওতে সম্পূর্ণ নগ্ন অবস্থায় দেখা যায় টেলিভিশন তারকা মোনা সিংকে। মোনা পরে বলেন, সফ্‌টওয়্যার দিয়ে কারচুপি করে বানানো সে ভিডিও।

সোনাক্ষি সিনহা
খুব বেশিদিন নয়, হোয়াট্‌সঅ্যাপে ভাইরাল হয় একটি সেক্স ভিডিও। পরে জানা যায়, সোনাক্ষি নয় তার লুক-অ্যালাইকের কাণ্ড।

শারলিন চোপড়া
আয়নার সামনে একটি একটি করে পোশাক বর্জন করছেন। এমনই একটি এমএমএস দেখা গিয়েছিল একবার। তবে সেটি আসল ভিডিও না নকল তা জানা যায়নি।