• রোববার , ১৯ মে ২০২৪

হঠাৎ করে-জঙ্গিদের পক্ষে সুর মেজর হাফিজের নানা প্রশ্ন


প্রকাশিত: ৩:৩৮ পিএম, ৬ ফেব্রুয়ারি ১৬ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ৬৪ বার

maj hafij-www.jatirkhantha.com--------------------বিশেষ প্রতিবেদক  :হঠাৎ করে- জঙ্গিদের পক্ষে সুর নিচ্ছেন বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ বীরবিক্রম  ।মেজর হাফিজের এর সুর নিয়ে নানা প্রশ্ন উঠেছে বিজ্ঞ মহলে।

মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ বীরবিক্রম বলেছেন, ‘বর্তমান সরকার পদত্যাগ না করলে শিগগিরই  বাংলাদেশের অবস্থা কাশ্মির, ইরাক, আফগানিস্তান ও সিরিয়ার মত হবে।’ শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে অল কমিউনিটি ফোরাম আয়োজিত ‘কাশ্মিরে জাতিসংঘের ভূমিকা ও দক্ষিণ এশিয়ায় শান্তির চ্যালেঞ্জ’ শীর্ষক এক সেমিনারে তিনি এ মন্তব্য করেন।

হাফিজ উদ্দিন আহমেদ বলেন, ‘শিগগিরই বর্তমান অনির্বাচিত সরকারকে পদত্যাগ করতে হবে।’ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা প্রসঙ্গে তিনি বলেন, বেগম জিয়া রাষ্ট্রের বিরুদ্ধে কোনো কথা বলেননি। সরকারের কিছু গৃহপালিত গণমাধ্যম খালেদা জিয়াকে রাষ্ট্রদ্রোহী হিসাবে চিহ্নিত করার ষড়যন্ত্র করছে।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বিএনপির এ নেতা বলেন, দেশকে ধ্বংস করবেন না। আপনি বঙ্গবন্ধুর কন্যা। তাই দেশকে বিকশিত হতে দেন। চয়েজটা জনগণকে দিন। তাহলে আপনি আবারো ক্ষমতায় আসতে পারেন।

আয়োজক সংগঠনের সভাপতি ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন বকুলের সভাপতিত্বে সেমিনারে আরো বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট আহমদ আযম খান, সহ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিব প্রমুখ।