• শুক্রবার , ৩ মে ২০২৪

রংপুরে ১৫মামলার আসামি বিপ্লব পাকরাও


প্রকাশিত: ৭:০২ পিএম, ২ সেপ্টেম্বর ১৯ , সোমবার

নিউজটি পড়া হয়েছে ১০০ বার

 

রংপুর প্রতিনিধি : রংপুরে ১৫টি মামলার আসামি বিপ্লব হোসেনসহ ৮ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।সোমবার বিকালে এ তথ্য জানান, রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার আলতাফ হোসেন। তিনি বলেন, রংপুর মেট্রোপলিটন পুলিশের অভিযানে তাজহাট থানায় ১৫ মামলার শীর্ষ সন্ত্রাসী বিপ্লবসহ (২৮) বিভিন্ন মামলায় ৮ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত বিপ্লব মহানগরীর আশরতপুর বাবুপাড়ার গ্রামের দেলোয়ারের ছেলে। তার বিরুদ্ধে হত্যা, ছিনতাই, চাঁদাবাজিসহ ১৫টি মামলা রয়েছে।জানা গেছে, রোববার রাত ১০ টায় এলাকাবাসী বিপ্লবকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছেন। ঘটনাস্থল থেকে আহত অবস্থায় বিপ্লবকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন তাজহাট থানা পুলিশ। তাদের নিকট থেকে ইয়াবা,গাঁজা উদ্ধার করা হয়।

অন্যদিকে কোতয়ালী থানায় ৩ জন, তাজহাট থানায় ১ জন, মাহিগঞ্জ থানায় ১ জন, হারাগাছ থানায় ১ জন, পরশুরাম থানায় ১ জন ও হাজিরহাট থানায় ১ জনসহ মোট ৮ জন আসামিক গ্রেফতার করা হয়।সহকারী পুলিশ কমিশনার আলতাফ হোসেন আরো জানান, রংপুর মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ মোটরযান আইনের আওতায় আইন অমান্য কারীদের বিরুদ্ধে ই-ট্রাফিকিং ব্যবস্থায় ১৮৯ টি মামলা রুজু করা হয়েছে।