• রোববার , ৫ মে ২০২৪

‘জনগণের ভোটেই আ’লীগ জিতবে’


প্রকাশিত: ৮:৩৫ পিএম, ৩১ আগস্ট ১৮ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ১২২ বার

 

আখাউড়া প্রতিনিধি : আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, মেশিনে ভর (ইভিএম) করে নয়, জনগণের ভোটেই আওয়ামী লীগ নির্বাচিত হবে। আওয়ামী লীগ যতবারই ক্ষমতায় এসেছে জনগণের ভোটে নির্বাচিত হয়ে এসেছে। আর বিএনপি ভোট ষড়যন্ত্র করে ক্ষমতায় এসেছে। শুক্রবার সকালে আখাউড়া রেলওয়ে ষ্টেশনে সাংবাদিকদের সঙ্গে তিনি এসব কথা বলেন। ইভিএম-এর ভরে আওয়ামী লীগ নির্বাচনে জিততে চায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন মন্তব্যের প্রেক্ষিতে মন্ত্রী এ কথা বলেন।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের এক মন্তব্যের প্রতিক্রিয়ায় আইনমন্ত্রী বলেন, ২১শে আগষ্টের গ্রেনেড হামলার এক আলোচনা অনুষ্ঠানে আমি বলেছিলাম মামলার যুক্তিতর্ক শুনানি হয়েছে।স্বাক্ষ্য প্রমাণ শেষ হয়েছে। সেপ্টেম্বর মাসেই রায় হতে পারে। কিন্তু মির্জা ফখরুল ইসলাম আমার বক্তব্যের মিথ্যাচার করে বলছেন আমি নাকি মামলার রায় ঠিক করে দেই।

মির্জা ফখরুল ইসলাম এমন কথা বলেন যার সঙ্গে সত্যের কোন মিল নেই।ড. কামাল হোসেন এর জাতীয় ঐক্যের আন্দোলন আগামী নির্বাচনে কোন প্রভাব ফেলবে না ইঙ্গিত করে মন্ত্রী বলেন, আমরা সব সময়ই একটি অংশগ্রহণমূলক নির্বাচন চাই ।এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন, পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক আবুল কাশেম ভূইয়া, সেলিম ভূইয়া, আইনমন্ত্রীর সহকারী একান্ত সচিব অ্যাডভোকেট রাশেদুল কাওসার ভূঞা, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল প্রমুখ।

ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করতে সকাল সাড়ে দশটায় ট্রেন যোগে আখাউড়া ষ্টেশনে এসে পৌঁছেন আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক। এ সময় তিনি স্টেশনে অপেক্ষমান দলীয় নেতাকর্মী ও সাধারণ জনগনকে ঈদ শুভেচ্ছা জানিয়ে বক্তব্য দেন। পরে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করতে উপজেলার বিভিন্ন এলাকায় যান।