• মঙ্গলবার , ৭ মে ২০২৪

মুস্তাফিজকে ধাক্কা মেরে জরিমানা দিলেন ধোনি-শাস্তি পেলেন মুস্তাফিজও


প্রকাশিত: ৫:৫০ পিএম, ১৯ জুন ১৫ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ৪৩ বার

স্পোর্টস রিপোর্টার.ঢাকা: ভারতের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে তার ম্যাচ ফির ৭৫ শতাংশ জরিমানা করেছে ম্যাচ dhoni-www.jatirkhantha.com.bdরেফারি। বাংলাদেশের তরুণ পেসার মুস্তাফিজুর রহমানকে ধাক্কা মারার অপরাধে তাকে এ জরিমানা করা হয়েছে। এদিকে ব্যাটসম্যান রান নেয়ার সময় পিচের ওপর দাঁড়ানোর অপরাধে মুস্তাফিজকে ম্যাচ ফির ৫০ শতাংশ জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে প্রথম ওয়ানডেতে ভারতকে ৭৯ রানের বিশাল ব্যবধানে হারায় টাইগাররা। প্রথমে ব্যাট করে ৪৯.৪ এভারে সবকটি উইকেট হারিয়ে ৩০৭ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়ে  বাংলাদেশ। ৩০৮ রানের লক্ষ্যে খেলতে নেমে একের পর এক উইকেট হারাতে থাকে ভারত।

মুস্তাফিজ একাই ভারতীয় দলের বারোটা বাজিয়ে দেন। ভারতের যখন চার উইকেটের পতন হয় ঠিক তখনই মাঠে নামেন অধিনায়ক ধোনি। তার আগেই পর পর দুই ওভারে দুই উইকেট নিয়ে ভারতের টপ অর্ডারের লাইন আপকে গুড়িয়ে দেন তরুণ পেসার মুস্তাফিজ। ধোনি যখন ব্যাট করতে নামেন তখনও বোলার অভিষিক্ত মুস্তাফিজ। বল করে পিচের ওপর দাঁড়িয়ে যান তিনি। এক রান নিতে দৌড় শুরু করেন এমএস ধোনি। ঠিক সে সময় পিচের ওপর দাঁড়িয়ে থাকা মুস্তাফিজের বুকে কনুই দিয়ে সজোরে ধাক্কা দেন ভারতের এ দলপতি।

এতে মুস্তাফিজ আঘাত পেয়ে ওভার শেষ করার আগেই মাঠের বাইরে চলে যান। পরে তার অসমাপ্ত ওভারটি করেন নাসির হোসেন। পরে অবশ্য সুস্থ্য হয়ে মাঠে ফিরে একাই ইন্ডিয়ার ব্যাটিং লাইনে ধস নামিয়ে দেন মুস্তাফিজ। হ্যাটট্টিকের সম্ভবনাও জাগিয়েছিলেন। শেষ পর্যন্ত তা না হলেও অভিষেক ম্যাচে ৫ উইকেট নেয়ার গৌরব অর্জন করেন মুস্তাফিজ।