• রোববার , ২৮ এপ্রিল ২০২৪

জাজের ঘরে পরী-পদ্ম


প্রকাশিত: ১১:০০ পিএম, ৭ আগস্ট ২৩ , সোমবার

নিউজটি পড়া হয়েছে ৩৭ বার

বিনোদন রিপোর্টার : এবার জাজের ঘরে গোলেন পরী-পদ্ম ! রাজের নাম মুছে ফেলতে পরী এবার রাজ্যর নাম রাখলেন পদ্ম। এনিয়ে জাজের মালিক দিলেন স্ট্যাটাস। তারপর শুধুই আলোচনা।
জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের যৌথ প্রযোজনার সিনেমা ‘রক্ত’, মুক্তি পায় ২০১৬ সালে। যার কেন্দ্রীয় চরিত্র ছিলেন চিত্রনায়িকা পরীমণি। এটি করতে গিয়েই দূরত্বের আভাস আসে। প্রকাশ্যে জাজ মাল্টিমিডিয়ার প্রতি পরীর অসন্তোষ। সেসময় সংবাদমাধ্যমকে পরী বলেছিলেন, সবকিছু এই প্রতিষ্ঠানের অনুমতি নিয়ে করতে হয়। এটা আমার জন্য খুব কষ্টের অভিজ্ঞতা। কারণ, আমি খুব স্বাধীনচেতা মানুষ। ধরেবেঁধে কোনও কাজ আমাকে দিয়ে করানো সম্ভব না।

এরপর জাজের আর কোনো সিনেমায় দেখা যায়নি পরীকে। এমনকি কোনো অনুষ্ঠানেও জাজে কর্ণধার আব্দুল আজিজের মুখোমুখি হননি এই চিত্রনায়িকা। তবে এবার হুট করেই আজিজের বাসায় পরী! ছেলে রাজ্যকে নিয়ে গতকাল রোববার পারিবারিক আবহে বেশ কিছুটা সময় কাটান তারা। আর রাজ্যের সঙ্গে সেই মুহূর্তের একটি ছবি পোস্ট করেছেন এই প্রযোজক। আর তাতেই নানা শোরগোল! তবে কি জাজের ঘরে আবারও পরীকে পাওয়া যাবে?

পরীমণির জানান, আপাতত ছেলে রাজ্যর জন্মদিনের অনুষ্ঠান নিয়ে দৌড়ঝাঁপ করছেন তিনি।আব্দুল আজিজের ভাষ্য, পরী রাজ্যর জন্মদিনের দাওয়াত দিতে ফোন দিয়েছিলেন। আমি প্রশ্ন করেছি, সরাসরি এসে দাওয়াত না দিয়ে; ফোনে কেন? এটা শুনেই পরী রাজ্যকে নিয়ে হাজির হয়েছিলেন। খুব লক্ষ্মী বাচ্চা। এরমধ্যে আমার পোষ্যপ্রাণী মাইলকে পেয়ে রাজ্য খেলায় ডুবে যায়। অনেক সময় নিয়ে আমরা আড্ডা দিয়েছি।তবে কি দূরত্ব ঘুচল? এমন প্রশ্নের জবাবে আজিজ বলেন, ‘আমাদের তো দূরত্ব ছিল না কখনও। তিনি জাজের নিয়মকানুন নিয়ে এর আগে যা বলেছেন, সেটা তো সত্য। জাজের অনেক নিয়ম। সেগুলো মেনেই শিল্পীদের কাজ করতে হয়।
জাজের পর্দায় পরীকে আবার দেখা যেতে পারে- যদি চরিত্র মেলে, এমন আভাসও দিলেন এই প্রযোজক।উল্লেখ্য, আগামী ১০ আগস্ট শরীফুল রাজ ও পরীমণি দম্পতির সন্তান রাজ্যর প্রথম জন্মদিন। আপাতত সে আয়োজন একাই সামলাচ্ছেন বলে জানালেন পরী।