• সোমবার , ২৯ এপ্রিল ২০২৪

মাদারীপুর জেলা পরিষদে মার খেয়ে-ভোট ছাড়লেন বাপ্পী


প্রকাশিত: ১০:৩৬ পিএম, ২৪ ডিসেম্বর ১৬ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ৯৩ বার

মাদারীপুর প্রতিনিধি  :  হামলার দুদিন পর মাদারীপুর জেলা পরিষদ নির্বাচনের স্বতন্ত্র চেয়ারম্যান

মাদারীপুর জেলা পরিষদ নির্বাচনের স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী অ্যাডভোকেট সুজিত চ্যাটার্জি বাপ্পী আজ শনিবার শিবচরে এক অনুষ্ঠানে ভোট থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।
মাদারীপুর জেলা পরিষদ নির্বাচনের স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী অ্যাডভোকেট সুজিত চ্যাটার্জি বাপ্পী আজ শনিবার শিবচরে এক অনুষ্ঠানে ভোট থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।

পদপ্রার্থী অ্যাডভোকেট সুজিত চ্যাটার্জি বাপ্পী ভোট থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন। মাদারীপুর জেলা পরিষদ নির্বাচনের স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী অ্যাডভোকেট সুজিত চ্যাটার্জি বাপ্পী আজ শনিবার শিবচরে এক অনুষ্ঠানে ভোট থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।

আজ শনিবার বিকেলে শিবচরে একটি অনুষ্ঠানে উপস্থিত হয়ে সাংবাদিকদের সামনে জেলা আওয়ামী লীগের সহসভাপতি বাপ্পী ভোটের মাঠ থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন। এর পরই মাদারীপুর-১ (শিবচর) আসনের জাতীয় সংসদ সদস্য নূর-ই-আলম চৌধুরী তাঁকে ফুলের তোড়া দিয়ে স্বাগত জানান।

মাদারীপুরে জেলা পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন মিয়াজদ্দিন খান। স্বতন্ত্র প্রার্থী হন বাপ্পী। এ অবস্থায় গত বৃহস্পতিবার সন্ধ্যায় মাদারীপুর সদর উপজেলার মিঠাপুর গ্রামের লোহারপুল এলাকায় তাঁর ওপর হামলা চালায় একদল দুর্বৃত্ত। এ সময় তাঁর গাড়ি ভাঙচুর করা হয়। তাঁকে মারধর করে জামা-কাপড় ছিঁড়ে ফেলে। আহত অবস্থায় সুজিত চ্যাটার্জিকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ সময় সন্ত্রাসীরা তাঁর আরো দুই সমর্থককে মারধর করে।

সুজিত চ্যাটার্জি বাপ্পী সেদিন অভিযোগ করেছিলেন, ‘প্রচার শেষে ফেরার পথে জেলা পরিষদের সদস্য পদপ্রার্থী ফারুক খানের ছোট ভাই সাত্তার খান লোকজন নিয়ে আমার ওপর হামলা করে।’ এ ঘটনার প্রতিবাদে গতকাল শুক্রবার মাদারীপুর জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ও পূজা উদযাপন পরিষদের উদ্যোগে স্থানীয় স্বাধীনতা অঙ্গনে মানববন্ধন কর্মসূচি পালিত হয়। পরে তারা মূল সড়কে বিক্ষোভ মিছিল বের করে।

আজ ভোট থেকে সরে দাঁড়ানোর ঘোষণার সময় স্বতন্ত্র প্রার্থী সুজিত চ্যাটার্জি বাপ্পী বলেন, ‘মাদারীপুর-১ (শিবচর) আসনের জাতীয় সংসদ সদস্য এবং সাবেক হুইপ নূর-ই-আলম চৌধূরীর অনুরোধে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার প্রতি সম্মান রেখে জেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিলাম। আমি এখন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমর্থিত চেয়ারম্যান পদপ্রার্থী মিয়াজদ্দিন খানের পক্ষে নির্বাচনে প্রচারকাজে অংশগ্রহণ করব।’

এ সময় সংসদ সদস্য নূর-ই আলম চৌধুরী লিটন ছাড়াও জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি মুনির চৌধুরী, শিবচর উপজেলার চেয়ারম্যান রেজাউল করিম তালুকদার, পৌর মেয়র আওলাদ হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সামসুদ্দিন খান, সাধারণ সম্পাদক ডা. সেলিম, কাদিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বি এম জাহাঙ্গীর হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।