• রোববার , ৫ মে ২০২৪

মাইকেল জ্যাকসনকে হত্যা করা হয়েছিল-প্যারিস জ্যাকসন


প্রকাশিত: ১২:১২ এএম, ২৬ জানুয়ারী ১৭ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ৮৫ বার

বিনোদন রিপোর্টার  :  বাবা মার্কিন সংগীত তারকা মাইকেল জ্যাকসনকে হত্যা করা হয়েছিল বলে michael_jackson_daughter_paris-www.jatirkhantha.com.bdদাবি করেছেন একমাত্র মেয়ে প্যারিস জ্যাকসন।রোলিং স্টোন ম্যাগাজিনে দেয়া প্রথমবারের মতো একান্ত সাক্ষাৎকারে তিনি এ দাবি করেন।

প্রসঙ্গত, ২০০৯ সালে অতিরিক্ত মাত্রায় ব্যথানাশক ওষুধ সেবনের ফলে হার্ট অ্যাটাকে মৃত্যু হয় সংগীতশিল্পী মাইকেল জ্যাকসনের। পরে অনিচ্ছাকৃত মানবহত্যার অভিযোগে তার চিকিৎসক কনরাড মারেকে দোষী সাব্যস্ত করা হয়।মাইকেল জ্যাকসন মারা যাওয়ার সময় প্যারিসের বয়স ছিল মাত্র ১১ বছর।

সাক্ষাৎকারে প্যারিস বলেন, ‘এর পেছনে আরও অনেক ঘটনা রয়েছে। তিনি (মাইকেল জ্যাকসন) প্রায়ই ইঙ্গিত দিতেন যে, তার পেছনে অনেক মানুষ লেগেছে। একপর্যায়ে তিনি বলতেন- ওরা একদিন আমাকে মেরে ফেলবে।’

মাইকেল জ্যাকসনকে হত্যা করা হয়েছে কি না- এমন প্রশ্নে মেয়ে বলেন, ‘অবশ্যই। কারণ এটাই সত্যি। সবগুলো তীর ওদিকেই নির্দেশ করে।তিনি বলেন, ‘এটা যেন কন্সপারেসি থিওরির মতো একটা ব্যাপার… তবে তার সব ভক্ত আর পরিবারের সবাই জানে, এটা ছিল একটি ষড়যন্ত্র।’

প্যারিস জ্যাকসন আরও বলেন, অনেকেই তার বাবার মৃত্যু চাইতো। তাদের বিচারের আওতায় আনতে এখন তিনি দাবার চাল দিতে যাচ্ছেন। যদিও তিনি কারো নাম উল্লেখ করেননি।