• বুধবার , ১ মে ২০২৪

‘মন কা মিত’-বিনোদ খান্না আর নেই


প্রকাশিত: ৮:২৯ পিএম, ২৭ এপ্রিল ১৭ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ১৭৩ বার

Binod khanna-www.jatirkhantha.com.bdবিনোদন ডেস্ক রিপোর্টার :  বলিউডের খ্যাতনামা অভিনেতা বিনোদ খান্না আর নেই। বৃহস্পতিহার মুম্বাইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। খবর এডিটিভির।মৃত্যুকালে Binod khanna-www.jatirkhantha.com.bd1বিনোদ খান্নার বয়স হয়েছিল ৭০ বছর। কয়েক সপ্তাহ আগে গুরুতর অসুস্থ অবস্থায় তাকে মুম্বাইয়ের গিরগাঁওয়ের এইচএন রিলায়েন্স ফাউন্ডেশন অ্যান্ড রিসার্চ সেন্টারে তার্কে ভর্তি করা হয়।

সে সময় গুজব ছড়িয়ে পড়ে, বিনোদ খান্না ইউরিনারি ব্লাডার ক্যানসারে ভুগছিলেন। তবে সংবাদ সংস্থা পিটিআইকে দেয়া সাক্ষাৎকারে বিনোদের ছেলে রাহুল খান্না জানান, গত ৩১ মার্চ থেকে ডিহাইড্রেশনের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি ছিলেন তার বাবা।

তিনি আরও জানান, হাসপাতালে ভর্তি করার পর দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো হওয়ায় চিকিৎসকরা তাকে ছাড়পত্র দেন। হাসপাতাল কর্তৃপক্ষের সেবা এবং বাবার জন্য যারা প্রার্থনা করেছেন, তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন রাহুল খান্না।

কয়েক দিন আগে রোগাক্রান্ত বিনোদ খান্নার একটি ছবি গণমাধ্যমে প্রকাশ পেলে তা নিয়ে খুব আলোচনা হয়। বলিউডের এক সময়ের সুদর্শন এ অভিনেতার রুগ্ন অবস্থা দেখে ভক্তদের মন শোকগ্রস্ত হয়ে পড়ে।

অসুস্থ হওয়ার আগে পর্যন্ত বিনোদ খান্না অভিনয় করেছেন। তার অভিনীতি গুরুত্বপূর্ণ ছবির মধ্যে রয়েছে ‘দাবাং’, ‘প্লেয়ার’, ‘দাবাং টু’ ও ‘দিলওয়ালে’। এছাড়া ‘মেরে আপনে’, ‘অমর আকবর অ্যান্থনি’, ‘কুরবানি’, ‘ইনকার’, ‘হাত কি সাফাই’ ছবিতে অভিনয় তাকে খ্যাতি এনে দেয়।

এ বলিউড তারকার দুই ছেলে অক্ষয় ও রাহুল খান্না অভিনয়ের জগতে প্রতিষ্ঠিত। তার অন্য দুই সন্তানের নাম সাক্ষী ও শ্রদ্ধা। মৃত্যুর সময় চার সন্তান ও স্ত্রী কবিতা খান্না অভিনেতার পাশেই ছিলেন। অভিনেতা বিনোদ খান্না ভারতের পাঞ্জাব প্রদেশের গুরুদাসপুরের লোকসভার সদস্য ছিলেন।