• শুক্রবার , ৩ মে ২০২৪

কেন্দ্র দখলের শংকায় লাঙ্গল


প্রকাশিত: ১১:৪২ পিএম, ১ জানুয়ারী ২৪ , সোমবার

নিউজটি পড়া হয়েছে ২৬ বার

এজেন্টদের বের করার হুমকি পাচ্ছি:মিলন

 

স্টাফ রিপোর্টার : কেন্দ্র দখলের শংকা প্রকাশ করলেন লাঙ্গলের প্রার্থী। ঢাকা-৭ আসনের জাতীয় পার্টি (জাপা) মনোনীত প্রার্থী হাজী সাইফুদ্দিন আহম্মেদ মিলন অভিযোগ করে বলেছেন, সরকারদলীয় প্রার্থীর সরাসরি ইন্ধনে তার কর্মীরা লাঙ্গলের সমর্থকদের বিভিন্ন ধরনের হুমকি-ধমকি দিচ্ছেন। তারা লাঙ্গলের পক্ষে ভোটার স্লিপ বিতরণ করতে দিচ্ছে না। তিনি বলেন, ‘আমার আশঙ্কা নির্বাচনের দিন লাঙ্গলের সকল এজেন্টদের ভোটকেন্দ্র থেকে বের করে দিবে। ইতোমধ্যে এ ধরনের হুমকি দেওয়া হচ্ছে।’

সোমবার বিকালে পুরান ঢাকার লালবাগ রোডে এক নির্বাচনি সভায় তিনি এসব অভিযোগ করেন। এর আগে হাজী মিলন দিনব্যাপী নয়াবাজার টিনপট্টি, বংশাল, নাজিরা বাজার, উর্দু রোড, আবুল হাসনাত রোড, আগামাসী লেন, আগা সাদেক রোড, নাজিম উদ্দীন রোড, চকবাজার এবং লালবাগ কেল্লা এলাকায় লাঙ্গল মার্কায় ভোট চেয়ে গণসংযোগ করেন।

সাইফুদ্দিন আহম্মেদ মিলন বলেন, ‘অত্র এলাকায় লাঙ্গলের পক্ষে জোয়ার ওঠেছে। তবে যেখানে গণসংযোগ করতে গিয়েছি সেখানেই ভোটাররা সুষ্ঠু ভোট নিয়ে শঙ্কা ব্যক্ত করেছেন। পুরান ঢাকাবাসী কোনো সন্ত্রাসীদের ভোট দিবে না।’ নির্বাচন কমিশনকে একাধিকবার অভিযোগ করলেও কর্ণপাত করছে না বলে অভিযোগ লাঙ্গলের এই প্রার্থীর।

গণসংযোগ ও লিফলেট বিতরণকালে হাজী মিলনের সাথে জাতীয় যুব সংহতি ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক দ্বীন ইসলাম, ঢাকা মহানগর জাপা নেতা আফতাব গনি, মঞ্জুরুল ইসলাম মঞ্জু, হুমায়ুন কবির কালা, কামাল হোসেন, কাজী জিয়াউদ্দিন জিয়া, হাজী মিলনের দুই পুত্র রাকিব উদ্দিন আবির, সাকিব উদ্দিন সিফানসহ স্থানীয় জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।