• শনিবার , ২৭ এপ্রিল ২০২৪

৭০কোটির গানে গাউন ছিঁড়ল রেহানার


প্রকাশিত: ৯:৩২ পিএম, ৩ মার্চ ২৪ , রোববার

নিউজটি পড়া হয়েছে ৪০ বার

বিনোদন ডেস্ক : ৭০ কোটি টাকা পারিশ্রমিকের গানে গাউন ছিঁড়ে বেজায় বেকায়দায় পড়েছিল প্রখ্যাত ভারতীয় শিল্পী রেহানা। ঘটনাটি ঘটে নিতা আম্বানীর সাথে নাচের সময়। ওই সময় রিহানার একটি সবুজ বডিকন ঝিলমিল গাউন সামান্য ছিঁড়ে যায়। এনিয়ে শুরু হয়েছে নেটদুনিয়ায় নানা শোরগোল এবং বিপত্তি !

প্রত্যক্ষদর্শীরা জানান, অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহের অনুষ্ঠানে নাচের সময় রিহানা জামা ছিঁড়ে বিপত্তিতে পড়েন। ছেঁড়া জামার বেশ কিছু ছবি ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে।ইন্ডিয়া টুডের এক রিপোর্টে বলা হয়েছে, নিতা আম্বানীর সাথে নাচের সময় রিহানার একটি সবুজ বডিকন ঝিলমিল গাউন সামান্য ছিঁড়ে যায়।

তিনি তার এই ঝলমলে জামার সাথে পরিপূরক একটি নেকপিস, কানের দুল এবং একটি গোলাপি স্কার্ফ পড়েছিলেন। তার সেই ছেঁড়া পোশাক একটি ছবিও ইন্টারনেটে ঘুরে বেড়াচ্ছে। শুক্রবার সন্ধ্যায় ‘ডায়মন্ড’ গেয়ে দর্শককে বুঁদ করে রাখলেন রিহানা। এর মাঝেই পোশাক ছিঁড়ে ঘটল বিপত্তি। এমনিতেই আম্বানিদের বাড়ির এই অনুষ্ঠান নিয়ে সাধারণের মাঝে কৌতূহলের শেষ থাকেনা। তাতে নতুন মাত্রা যোগ করেছে রিহানার আগমণ।

অনুষ্ঠানে আসতে কত পারিশ্রমিক নিচ্ছেন গায়িকা সেই নিয়ে কৌতূহলের অন্ত নেই দর্শকদের। জানা গেছে, রিহানা প্রায় ৬৬ থেকে ৭৭ কোটি টাকা পারিশ্রমিক নেন এই অনুষ্ঠানে গান গাওয়ার জন্য। রিহানার পারিশ্রমিক সাধারণত এমনই হয়। তবে এ ক্ষেত্রে খানিক বেশি। এর কারণ প্রয়োজনীয় কিছু বিরল আধুনিক বাদ্যযন্ত্র এবং মঞ্চসজ্জার কিছু গুরুত্বপূর্ণ জিনিস সঙ্গে এনেছিলেন এই গায়িকা। যা অনুষ্ঠানটিকে অন্যবদ্য করে তুলেছিল।