• রোববার , ১৯ মে ২০২৪

বাংলাদেশী মডেল পিয়া ”ভোগ” এর নজরে-


প্রকাশিত: ৪:৪৫ এএম, ৩ আগস্ট ১৬ , বুধবার

নিউজটি পড়া হয়েছে ২০৯ বার

 
বিনোদন রিপোর্টার : বিশ্বসেরা ম্যাগাজিন ‘ভোগ’। গুগলে সার্চ দিলেই ম্যাগাজিনের কাভারে দেখা যায় 2হলিউড বলিউডের বিখ্যাত মুখগুলো। সেই তালিকায় এবার যুক্ত হলেন জান্নাতুল পিয়া। এই প্রথম ‘ভোগ’ ম্যাগাজিনের কাভারে বাংলাদেশের কোনো নারী মডেল কাজ করলেন। সম্প্রতি শ্যুট শেষ করে দেশে ফিরেছেন তিনি।

প্রথম কোনো নারী মডেল হিসেবে ‘ভোগ’ ম্যাগাজিনের কাজ করলেন জান্নাতুল পিয়া।
এ সম্পর্কে পিয়া জানান, অনেক ভালোলাগা কাজ করছে। এর আগেও আন্তর্জাতিক অঙ্গনে কাজ করেছি।

এবারের ভালোলাগাটা অনেক কিছুর চেয়েই ভিন্ন। ‘ভোগ’ বিশ্বের বেস্ট ম্যাগাজিনগুলোর একটি। তাই কাজটি নিজের ক্যারিয়ারের জন্যও ইতিবাচক। ম্যাগাজিনটির অক্টোবর সংখ্যার প্রচ্ছদে থাকছি আমি।3

পিয়া আরও জানান, ভোগ’ ম্যাগাজিনের সংশ্লিষ্টরা বাংলাদেশের বেশ কয়েকজন মডেলের প্রোফাইল দেখেন। তারপর তারা অনলাইন থেকে আমার প্রোফাইল দেখে পছন্দ করেন। এরপর দেশের কয়েকজন ফটোগ্রাফারের সাথে যোগাযোগ করেন তারা। সেখান থেকে আমার সাথে যোগাযোগ করা হয়।

এরপর ফটোসেশন করা হয় মুম্বাইতে। গত সপ্তাহে দু’দিনের জন্য আমি মুম্বাই যাই। সেখানেই শ্যুট হয়।পিয়া বলেন, আমি আইনজীবী ড. কামাল হোসেনের সহকারি হিসেবে কাজ করছি। তাই সেভাবে পর্দায় উপস্থিত হওয়া হচ্ছে না। তবে একটি নাটকে কাজ করেছি। নিয়মিত কাজ করা এখন সম্ভব হচ্ছে না।

পিয়া বলেন, ছিটমহল’ ছবির কাজ তো শেষ করলাম। শিগগিরই মুক্তি পাবে। নতুন একটি ছবির কথা চলছে। কিন্তু এখনো চূড়ান্ত কিছু হয়নি। চূড়ান্ত হলে সবাইকে জানাবো।