• রোববার , ১৯ মে ২০২৪

ফের ইয়ে করে বিয়ে সেরেই ব্যাংককে হানিমুনে নির্ঝর-অপি করিম


প্রকাশিত: ৮:২১ পিএম, ২১ জুলাই ১৬ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ৫৪ বার

আসমা খন্দকার  : ইয়ে করে বিয়ে সেরেই ব্যাংককে হানিমুনে  গেলেন নির্ঝর-অপি করিম। ঈদের দিন (৭ জুলাই) বিয়ের বন্ধনে আবদ্ধ হন নির্মাতা 1এনামুল করিম নির্ঝর ও অভিনেত্রী অপি করিম। অতি গোপনে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়ের  বিষয়ে তাদের কোন মন্তব্য পাওয়া যায়নি।  দুজনেই বৃহস্পতিবার সকালে ব্যাংককের উদ্দেশে ঢাকা ছেড়েছেন বলে জানা গেছে।

জানা গেছে, ৭ জুলাই দুপুরে নির্ঝর-অপি তাৎক্ষণিকভাবে বিয়ের সিদ্ধান্ত নেন। সেদিনই এশার নামাজের পর ধানমণ্ডির একটি মসজিদের অফিস কক্ষে কাজির উপস্থিতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নির্ঝরের বোন-দুলাভাইসহ কাছের কয়েকজন।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ‘আহা!’ চলচ্চিত্রের নির্মাতা এনামুল করিম নির্ঝরের এটা তৃতীয় বিয়ে। এর আগে ২০১১ সালের ৩ এপ্রিল মডেল তানজিকার সঙ্গে তার দ্বিতীয় বিয়ে হয়। রুদ্র নামে তার একটি পুত্রসন্তান আছে।

অন্যদিকে ২০০৭ সালের ২৭ অক্টোবর সম্পূর্ণ পারিবারিক পছন্দে জাপান প্রবাসী ড. আসির আহমেদের সঙ্গে অপির বিয়ে হয়েছিল। তার সঙ্গে বিচ্ছেদের পর ২০১১ সালে নাট্যনির্মাতা মাসুদ হাসান উজ্জলকে বিয়ে করেন তিনি। এটি অপি করিমের  তৃতীয় বিয়ে।জানা যায়,  নির্ঝর-অপি করিমের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে স্থাপত্য শিল্পকে কেন্দ্র করে। গত সাত মাসে সেই সম্পর্ক পরিণয়ে গড়ায়।