• মঙ্গলবার , ৩০ এপ্রিল ২০২৪

‘ফরহাদ মজহার অপহরণের এখনো প্রমাণ পাওয়া যায়নি’


প্রকাশিত: ৩:১১ পিএম, ৮ জুলাই ১৭ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ৯৮ বার

স্টাফ রিপোর্টার  :  পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক বলেছেন, এখন পর্যন্ত ফরহাদ মজহার অপহরণ হয়েছেন, igp-www.jatirkhantha.com.bdএমন প্রমাণ পাওয়া যায়নি। তবে বিস্তারিত তদন্ত করে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।আজ শনিবার রাজধানীর কাকরাইলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে যমুনা ব্যাংক ফাউন্ডেশনের মাদকবিরোধী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আইজিপি। অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

কবি, লেখক ও কলামিস্ট ফরহাদ মজহারকে সোমবার ভোর থেকে খুঁজে পাওয়া যাচ্ছে না জানিয়ে তার পরিবার আদাবর থানায় একটি সাধারণ ডায়েরি করে। পরে সেদিন রাত সাড়ে ১১টার দিকে যশোরের নওয়াপাড়ায় খুলনা থেকে ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাস থেকে তাকে উদ্ধার করে আইনশৃঙ্খলা বাহিনী।

খুলনা থেকে মঙ্গলবার সকাল নয়টার দিকে ফরহাদ মজহারকে রাজধানীর আদাবর থানায় আনা হয়। সেখান থেকে রাজধানীর মিন্টো রোডের ডিবি কার্যালয়ে নিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়।এরপর আদালতে নেয়া হলো ১৬৪ ধারায় জবানবন্দী শেষে আদালত তাকে নিজ জিম্মায় যাওয়ার অনুমতি দেয়।

তার পর থেকে তিনি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। ফরহাদ মজহারকে পুলিশ উদ্ধার করলেও কারা তাকে তুলে নিয়ে গিয়েছিল, সেই রহস্য এখনো উদঘাটন করা যায়নি। এই ঘটনার তদন্তের ভার দেয়া হয়েছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখাকে।