• সোমবার , ২৯ এপ্রিল ২০২৪

‘প্রতারক প্রেমিক রুম্মান বাঁচতে দিল না সাথীকে’


প্রকাশিত: ৩:০৫ এএম, ১৮ ডিসেম্বর ১৬ , রোববার

নিউজটি পড়া হয়েছে ১৫৪ বার

ঝালকাঠি প্রতিনিধি  :  ‘প্রতারক প্রেমিক রুম্মান বাঁচতে দিল না সাথীকে’ । ঝালকাঠিতে হাসি আক্তার pppসাথী (১৭) নামে এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার সকাল সাড়ে ৯টার দিকে শহরের পশ্চিম চাঁদকাঠি এলাকার ভাড়া বাসা থেকে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগানো অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।

হাসি আক্তার সাথী স্থানীয় দিনমজুর শুক্কুর মীরবহরের মেয়ে। ময়নাতদন্তের জন্য তার লাশ ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সাথীর পরিবারের অভিযোগ, দুই বছর ধরে বাহের রোড এলাকার মোহাম্মদ হাওলাদারের ছেলে রুম্মান হাওলাদারের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল হাসি আক্তার সাথীর। একসঙ্গে তারা বিভিন্ন স্থানে ঘুরতে যেতে। মুঠোফোনেও নিয়মিত তাদের কথা হতো। তারা এক অপরকে বিয়ে করতেও সম্মত হয়।

গতকাল শুক্রবার সারা রাত তারা মুঠোফোনে কথা বলে। আজ শনিবার সকালে বিয়ে নিয়ে দুজনের মধ্যে কথা হয়। একপর্যায়ে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। এরপর রুম্মানের সঙ্গে অভিমান করে সে ঘরের আড়ার সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

সাথীর বড় বোন খুশি আক্তারের অভিযোগ, ‘প্রতারক প্রেমিক রুম্মান বাঁচতে দিল না সাথীকে’। তাঁর বোনের সঙ্গে রুম্মানের প্রেমের সম্পর্ক ছিল। রুম্মান একজন প্রতারক। সে বিয়ের প্রতিশ্রুতি দিয়েও তা রক্ষা করেনি। তার সঙ্গে অভিমান করেই সাথী আত্মহত্যা করেছে বলেও দাবি করেন তিনি।

সকাল ৯টার দিকে পরিবারের লোকজন ঝুলন্ত অবস্থায় সাথীর লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। এ বিষয়ে রুম্মানের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। ঘটনার পর সে গা ঢাকা দিয়েছে।

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহে আলম জানান, কিশোরীর আত্মহত্যার কারণ অনুসন্ধানের চেষ্টা করা হচ্ছে। তার মুঠোফোনের কললিস্ট পরীক্ষা করা হবে। আত্মহত্যার পেছনে কেউ জড়িত থাকলে ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।