• শনিবার , ২৭ এপ্রিল ২০২৪

ব্যান্ড পার্টির নাচে ঢুকলেন ভিসি দিলেন হুংকার:দুর্নীতি করবো না- প্রশ্রয়ও দেবো না


প্রকাশিত: ৪:১৩ পিএম, ২৮ মার্চ ২৪ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ১৯ বার

 

মেডিকেল রিপোর্টার : বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) নতুন উপাচার্য অধ্যাপক দীন মোহাম্মদ নুরুল হক ব্যান্ড পার্টির নাচে ভিসির দায়িত্বভার নিয়ে হুংকার দিলেন দুর্নীতি করবো না দুর্নীতি প্রশ্রয়ও দেবো না।ভিসি বলেন, আমাকে কোনো গ্রুপে বা দলে নেয়ার চেষ্টা করবেন না। আমি সবার জন্য। বৃহস্পতিবার (২৮ মার্চ) দায়িত্বের প্রথম দিনে বিএসএমএমইউ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব বলেন।

বিএসএমএমইউ উপাচার্য সবার কাছে অনুরোধ করে বলেন, আমি কোনো দুর্নীতি করবো না, এবং কোনো দুর্নীতিকে প্রশ্রয় দেবো না। আমি যেন আমার কাজটা করতে পারি তার জন্য আপনারা আমাকে সহযোগিতা করবেন বলে বিশ্বাস।তিনি বলেন, সাবেক উপাচার্য আমাকে দায়িত্ব দিয়ে গেছেন। আমি প্রথমেই জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছি। আগামীকাল আমাদের প্রধান কাজ হবে জাতীর তীর্থস্থান জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা জানানো। আমরা সেখানে মাজার কমপ্লেক্সে জুমার নামাজ শেষে ঢাকায় ফিরবো।

এর আগে নতুন উপাচার্যকে নেচে গেয়ে বরণ করে নিয়েছেন হাসপাতালটির কর্মকর্তা-কর্মচারীরা। এসময় ব্যান্ডপার্টি দলের বাজনার সাথে কর্মকর্তা-কর্মচারীরা নাচ-গানে মেতে উঠেছেন। সেখানে উপস্থিত সবাই হাততালি দিয়ে তাদের উৎসাহিত করেন।সোমবার (১১ মার্চ) এক প্রজ্ঞাপনে বলা হয়, বিএসএমএমইউয়ের উপাচার্য হিসেবে স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালক অধ্যাপক ডা. দীন মো. নূরুল হক ১২তম উপাচার্য হিসেবে এ বিশ্ববিদ্যালয়ে দায়িত্ব পালন করবেন।