• শনিবার , ২৭ এপ্রিল ২০২৪

চেম্বার ফেলে ডাক্তারের দৌড়-স্বাস্থ্যমন্ত্রীর হুশিয়ারির পর গোপালগঞ্জে –


প্রকাশিত: ১২:২২ এএম, ২৮ জানুয়ারী ২৪ , রোববার

নিউজটি পড়া হয়েছে ৬৮ বার

গোপালগঞ্জ প্রতিনিধি : স্বাস্থ্যমন্ত্রীর এক হুশিয়ারিতেই কাফি! এবার গোপালগঞ্জে চেম্বার ফেলে ডাক্তার দৌড় দিয়ে পালিয়েছে। সরেজমিনে দেখা গেছে, গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ম্যাজিস্ট্রেট দেখে চেম্বার ছেড়ে ‘ডাক্তার’ পালিয়ে যাওয়ায় দুটি ডেন্টাল চেম্বার বন্ধ করে দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (২৭ জানুয়ারি) টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতী বাজারের মেঘা ডেন্টাল কেয়ার ও মোহনা ডেন্টাল কেয়ারে তালা ঝুলিয়ে সাময়িক বন্ধ করে দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মইনুল হক। ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মইনুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেটের উপস্থিতি টের পেয়ে চেম্বার দুটির চিকিৎসক ওলিয়ার রহমান ও জামাল উদ্দিন মোল্লা চেম্বার খোলা রেখে পালিয়ে যান। এমনকি কেউ চেম্বার দুটির কোনো কাগজপত্র দেখাতে পারেননি। এ কারণে চেম্বার দুটি তালা ঝুলিয়ে সাময়িক বন্ধ করে দেওয়া হয়েছে। বৈধ কাগজপত্র দেখাতে পারলে চেম্বার দুটি খোলার অনুমতি দেওয়া হবে।

টুঙ্গিপাড়া উপজেলার স্বাস্থ্য সেবার মান কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান এ কর্মকর্তা। এ সময় উপস্থিত ছিলেন টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. আলিফ শাহরিয়াসহ আরও অনেকে।