• রোববার , ১৯ মে ২০২৪

পরীক্ষাকেন্দ্রে বোরকা পরা স্বামী পাকরাও


প্রকাশিত: ৭:৩৭ পিএম, ২১ জানুয়ারী ১৯ , সোমবার

নিউজটি পড়া হয়েছে ২১৮ বার

ময়মনসিংহ প্রতিনিধি : সন্দেহের বাতিকে এবার পরীক্ষাকেন্দ্রে বোরকা পরা স্বামী পাকরাও হয়েছে। এই ঘটনার নায়ক মাহমুদুল হাসান। পুলিশ জানায়, পরীক্ষাকেন্দ্রে বোরকা পরা স্বামী পাকরাও করা হয়েছে। জানা গেছে, স্ত্রীর অনার্সের মৌখিক পরীক্ষা থাকায় একসঙ্গে ট্রেনেচেপে জামালপুর থেকে ময়মনসিংহ শহরে আসেন মাহমুদুল ও জুলেখা। রিকশায় করে স্ত্রীকে ময়মনসিংহ শহরের আনন্দমোহন কলেজ গেটে নামিয়ে দিয়ে মাহমুদুল যান বোরকার দোকানে।সেখান থেকে বোরকা কিনে ছদ্মবেশে প্রবেশ করেন স্ত্রীর পরীক্ষাকেন্দ্রে। সবঠিক থাকলেও ভুল করে কলেজের পুরুষ বাথরুমে ঢুকে ধরা পড়ে যান। পুরুষ টয়লেট থেকে নারী বের হওয়ায় সন্দেহ হয় কলেজ কর্তৃপক্ষের।তারা পুলিশে খবর দিলে বেরিয়ে পড়ে থলের বেড়াল।

জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এসে আবিষ্কার করে বোরকা পরিহিত নারী নয়, পুরুষ। পরে ডিবি কার্যালয়ে জিজ্ঞাসাবাদের পর এসব তথ্য নিজের মুখেই পুলিশের কাছে উপস্থাপন করেন মাহমুদুল হাসান।
ঘটনা আজ সোমবার দুপুরের। আটক ব্যক্তি মাহমুদুল হাসানের (২৭) বাড়ি শেরপুর জেলায়। তিনি জামালপুরের আইবিএ কলেজে করণিক পদে চাকরি করেন।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল বলেন, ‘পুলিশি জিজ্ঞাসাবাদে স্ত্রীকে সন্দেহের বশবর্তী হয়ে বোরকা পরে ছদ্মবেশে কলেজে প্রবেশের ঘটনাটি আমাদের কাছে স্বীকার করেছেন মাহমুদুল হাসান। এরপরও তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কথা বলা হচ্ছে তার স্ত্রী জুলেখা খাতুনের সঙ্গেও। তারা দুজনেই আমাদের হেফাজতে রয়েছেন। তাদের মোবাইল ফোনও ট্র্যাক করা হচ্ছে–। দেখা যাক কি পাওয়া যায়।এরপর ব্যবস্থা..