• মঙ্গলবার , ৭ মে ২০২৪

পরকীয়া ও পারিবারিক কলহে পিতা খুন করলো নিজের মেয়েকে


প্রকাশিত: ৩:৪৮ এএম, ২০ জুন ১৬ , সোমবার

নিউজটি পড়া হয়েছে ৫৫ বার

 
চাঁপাই নবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জে পারিবারিক কলহ ও পরকীয়ার জের ধরে পিতার হাতে 1২২ মাসের শিশুকন্যা মাহিমা খুন হয়েছে। আজ রবিবার সকাল ৭টার দিকে শহরের আজাইপুর এলাকায় ধানুর মোড় মহল্লায় ঘটনাটি ঘটে। ঘটনার পর পিতা মাহবুব হাসান বাবু (২৬) পালিয়ে যায়। পরে দুপুর ১২টায় পুলিশ তাকে আটক করে। পুলিশ শিশুটির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

জানা গেছে, পাঁচ বছর আগে আজাইপুর মহল্লার লালচাঁন মোল্লার ছেলে মাহবুবের সঙ্গে শহরের নতুন ব্রিজ সংলগ্ন নামোচরী গ্রামের হোসেন আলীর মেয়ে ইয়াসমিনের বিয়ে হয়।

গত মাসের ২৮ তারিখ তাদের মধ্যে বিবাহবিচ্ছেদ হলে ইয়াসমিন তার ২২ মাসের কন্যা মাহিমাকে তার পিতার কাছে রেখে চলে যায়। মা চলে যাওয়ার পর থেকে মেয়েটি দাদির কাছে ঘুমালেও রবিবার সকালে নামাজের ফাঁকে পিতা মাহবুব মেয়ে মাহিমাকে নিজ শোবার ঘরে নিয়ে যায়।

পাশের ঘরে নামাজ পড়ার সময় চিৎকার পেয়ে দাদি ছেলের ঘরে এসে মাহিমাকে মৃত অবস্থায় দেখতে পায়। ইট দিয়ে মাথা থেঁতলে মেয়ে মাহিয়াকে হত্যা করে মাহবুব পালিয়ে যায়। পরে বেলা ১২টার দিকে পুলিশ ধানুরমোড় এলাকা থেকে মাহবুব হাসান বাবুকে আটক করে।