• রোববার , ১৯ মে ২০২৪

নায়িকার ক্রেডিটকার্ড থেকে টাকা হাওয়া-


প্রকাশিত: ৮:৩৯ পিএম, ১৯ আগস্ট ১৬ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ১২৭ বার

বিনোদন রিপোর্টার :  উদয়ের সঙ্গে বিচ্ছেদের পর অবকাশ কাটাতে যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছিলেন অভিনেত্রী নার্গিস 3ফাখরি। তখন খবর বেরিয়েছিল মনের কষ্টে চিরদিনের জন্য ভারত ও অভিনয় ছাড়লেন নার্গিস। কিন্তু গত ৫ আগস্ট দেশে ফিরে আসেন ‘রকস্টার’ খ্যাত অভিনেত্রী। কিন্তু, এতদিন যুক্তরাষ্ট্র ঘুরে এলেও হাসি ফোটেনি এই অভিনেত্রীর মুখে।

অনেকে ভেবেছিলেন উদয়ের সঙ্গে বিচ্ছেদটা বোধহয় কোনভাবেই মেনে নিতে পারছেন না তিনি। কিন্তু, পরে জানা গেল ভিন্ন কথা। দেশে ফিরে ক্রেডিট কার্ড জালিয়াতির শিকার হয়েছেন তিনি। প্রতারকরা তার ৬ লাখ রুপি হাতিয়ে নিয়েছেন। আর এতেই নাকি তার মন খারাপ।

গত ১৫ আগস্ট নার্গিস ফাখরির ক্রেডিট কার্ড থেকে ছয় লাখ রুপি হাতিয়ে নেয় দুর্বৃত্তরা! ওই ক্রেডিট কার্ডটি নিজের কাছে থাকলেও সেটি ব্যবহার করে ছয় লাখ রুপির কেনাকাটা করা হয়। বিষয়টি টের পেলে সঙ্গে সঙ্গে তিনি সংশ্লিষ্ট ব্যাংককে অবহিত করেন। পরে কার্ডটি বন্ধ করে দেওয়া হয়।
1
বিষয়টি নিয়ে পরে মুম্বাইয়ের জুহু পুলিশের কাছে অভিযোগ করেন নার্গিস ফাখরি। পুলিশের ধারণা, অপরাধী ক্রেডিট কার্ডের সব তথ্য চুরি করে তার অ্যাকাউন্ট থেকে ১৪ দফায় লেনদেন করে।

পুলিশের কাছে করা অভিযোগে নার্গিস ফাখরি বলেন, ”ক্রেডিট কার্ডটি তিনি কেবল অর্থ উত্তোলনের জন্য ব্যবহার করতেন। এটি দিয়ে তিনি কখনও কেনাকাটা করতেন না। কিন্তু সোমবার রাতে ব্যাংক থেকে তার মোবাইলে ট্র্যানজেকশন নোটিফিকেশন আসার পর তিনি বিষয়টি বুঝতে পারেন। ততক্ষণে কেনাকাটা বাবদ সমুদয় অর্থ কেটে নেওয়া হয়েছে।”

পুলিশ বলছে, শপিংয়ের জন্য নয় বরং অর্থ উত্তোলনের জন্যই কার্ডটির যাবতীয় তথ্য হাতিয়ে নেওয়া হয়।
ওই ক্রেডিট কার্ডটি কোটাক মাহিন্দ্রা ব্যাংকের। ব্যাংকটি ব2লছে, তারা সবসময় গ্রাহকদের সব তথ্য গোপন রাখে। তবে বিদেশে অর্থ লেনদেনের ঘটনায় বিস্তারিত জানতে ব্যাংকটির কর্তৃপক্ষকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছে পুলিশ।

উদয় চোপড়ার সঙ্গে তুমুল প্রেম চলছিল নার্গিসের। সেই সুবাদে উদয়কে নাকি এরইমধ্যে বিয়ের চাপও দিয়েছিলেন নার্গিস কিন্তু উদয় বিয়ের প্রস্তাব প্রত্যাখান করে দেয়। আর এতেই নাকি বলিউড ও ভারতকে চির বিদায় জানানোর সিদ্ধান্ত নিয়েছিলেন নায়িকা।