• সোমবার , ৬ মে ২০২৪

তারেক দেশের প্রতি আনুগত্যহীন:মেনন


প্রকাশিত: ৯:২৯ পিএম, ২৭ এপ্রিল ১৮ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ১৬৪ বার

  • tareq-passport-www.jatirkhantha.com.bd.1 - Copy

ফরিদপুর প্রতিনিধি : সমাজ কল্যাণমন্ত্রী ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন বিএনপি নেতা তারেক রহমানেরউদ্দেশে বলেছেন, তারেক দেশের প্রতি আনগত্যহীন তানাহলে চিকিৎসার নাম করে মুচলেকা দিয়ে বিদেশে গিয়ে কেউ যদি নিজের পাসপোর্ট সারেন্ডার করে, সেটা নিশ্চই দেশের প্রতি আনুগত্যের প্রকাশ করে না।

শুক্রবার বিকেলে ফরিদপুর জেলার বেসরকারী স্বেচ্ছাসেবী সংগঠনের সঙ্গে মতবিনিময় এবং ক্ষুদ্রঋণ ও ক্যান্সার, কিডনি, লিভারসিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড ও জন্মগত হৃদরোগীদের মাঝে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।মন্ত্রী বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রীকেও বৈরী অবস্থার মধ্যে বিদেশে থাকতে হয়েছে, তিনি কিন্তু তার পাসপোর্ট সারেন্ডার করেননি। কোনো দেশে রাজনৈতিক আশ্রয়ও চাননি।

জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ওই অনুষ্ঠানে ফরিদপুরের জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়ার সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন পুলিশ সুপার জাকির হোসেন খান, অতিরিক্ত জেলা প্রশাসক এরাদুল হক, অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা, জেলা সমাজ কল্যাণ বিভাগের উপ-পরিচালক এএসএম আলী আহসান, সহকারী পরিচালক নূরুল হুদা ও রাসিনের নির্বহী পরিচালক আসমা আক্তার মুক্তা।এরআগে সকাল ১০টায় সমাজ কল্যাণমন্ত্রী ফরিcard jaliati-www.jatirkhantha.com.bdদপুর সার্কিট হাউজে গিয়ে পৌঁছলে তাকে ফুল দিয়ে বরণ করে নেন জেলা প্রশাসন, সমাজ কল্যাণ অধিদপ্তর, পুলিশ বিভাগের কর্মকর্তা এবং ওয়ার্কার্স পার্টি ও জাসদের নেতাকর্মীরা।

এ সময় তিনি ফরিদপুর সার্কিট হাউজের সম্মেলন কক্ষে ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরো সদস্য মনোজ সাহার সভাপতিত্বে মতবিনিময় সভায় দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন। পরে মন্ত্রী ফরিদপুরে পল্লীকবি জসীম উদ্দীনের বাড়ি পরিদর্শন করেন। শুক্রবার সকাল ১১টার দিকে তিনি শহরতলীর অম্বিকাপুরে কবির কবর, বাড়ি ও সংগ্রহশালা ঘুরে দেখেন।সেখানে তিনি পল্লীকবি জসীম উদ্দীন স্মৃতিসংঘ আয়োজিত সেলাই প্রশিক্ষণ কোর্সের সমাবর্তন অনুষ্ঠান, সনদপত্র বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।