• বুধবার , ৮ মে ২০২৪

জনপ্রিয় তারকা অপূর্ব করোনাক্রান্ত ফুসফুস মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত


প্রকাশিত: ৫:৪১ পিএম, ৫ নভেম্বর ২০ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ৪২২ বার

বিনোদন রিপোর্টার : বাংলাদেশের ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব করোনায় আক্রান্ত হয়েছেন। তার শারীরিক অবস্থার অবনতি ঘটেছে।
রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন এ অভিনেতা। এ সম্পর্কে জাতিরকন্ঠ কে চিকিৎসকরা জানিয়েছেন, ভাইরাসটি তার ফুসফুসকে মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত করেছে। ফুসফুসের ৩৫ শতাংশ আক্রান্ত হয়েছে তার। তাকে প্লাজমা থেরাপি দিতে হবে।

আজ বৃহস্পতিবার অপূর্বর বুকের সিটিস্ক্যান করা হয়েছে। প্রতিবেদন হাতে পেয়ে চিকিৎসকরা নাট্যনির্মাতা মিজানুর রহমান আরিয়ানকে এসব তথ্য জানিয়েছেন। করোনা আক্রান্ত অপূর্বর চিকিৎসার সার্বিক দেখভাল করছেন আরিয়ান। মঙ্গলবার গণমাধ্যমকে তিনিই প্রথম এই অভিনয়শিল্পীর করোনা আক্রান্তের খবর দেন।বৃহস্পতিবার আরিয়ান বলেন, বুধবার বিকালে অপূর্ব ভাইকে আইসিইউ থেকে কেবিনে নেয়া হয়। তার শরীর খুবই দুর্বল। কেবিনে তার শারীরিক অবস্থা আবার খারাপ হয়েছে। এ সময় নানা পরীক্ষা-নিরীক্ষা শেষে চিকিৎসকরা জানিয়েছেন, অপূর্বর প্লাজমা লাগবে।’

এর আগে বুধবার আরিয়ান জানিয়েছিলেন, গত কয়েক দিন ধরে জ্বর অনুভব করছিলেন অপূর্ব। এর পর করোনার আরও কিছু উপসর্গ দেখা দিলে তিনি পরীক্ষা করান। গত ২ নভেম্বর পজিটিভ ফল আসে। এর পর শারীরিক অবস্থার একটু অবনতি হলে মঙ্গলবার থেকে হাসপাতালে ভর্তি হন। তিনি কোনো খাবার খেতে পারছিলেন না। খেলে বমি হয়ে যাচ্ছিল।

অপূর্ব সবার কাছে সুস্থতার জন্য দোয়া চেয়েছেন।গেলো সপ্তাহে সাগর জাহানের একটি নাটকের শুটিংয়ে অপূর্ব শেষ অংশ নেন। এর আগে একটি শুটিং স্পটে দুজন কৌশলী করোনায় আক্রান্ত হলে অপূর্বসহ ওই ইউনিটের সবাই কোয়ারেন্টিনে চলে যান। পরে দুবার করোনা পরীক্ষার পর নেগেটিভ ফল নিয়ে শুটিংয়ে ফিরেছিলেন অপূর্ব। কিন্তু ভাগ্য খারাপ হলে যা হয়। অপূর্বর পরিবার তার রোগ মুক্তিতে সকলের দোয়া কামনা করেছেন।