• বুধবার , ৮ মে ২০২৪

ছবি মুক্তির আগেই নায়িকা রাধিকার নগ্ন দৃশ্য ফাঁস


প্রকাশিত: ১:৪৪ পিএম, ১৯ সেপ্টেম্বর ১৬ , সোমবার

নিউজটি পড়া হয়েছে ৮২ বার

 

বিনোদন রিপোর্টার : ছবি মুক্তির আগেই নায়িকা রাধিকার নগ্ন দৃশ্য ফাঁস হওযায় তোলপাড় চলছে। গত কয়েকদিন ধরেই 22এই ছবিটি নিয়ে চলছে নানা বিতর্ক। কখনো ছবির বিশেষ দৃশ্য ফাঁস হয়ে গিয়েছে বলে গুঞ্জন, তো আবার কখনো তা নিয়ে অন্য বিতর্ক। আর এবার সেই সব বিতর্ক ছাড়িয়ে দেখা দিয়েছে নতুন সমস্যা।

4এদিকে ছবিতে রাধিকার কিছু বিতর্কিত দৃশ্যে বহু আলোচনার পর তাঁর চরিত্র নিয়ে মুখ খুলেছেন রাধিকা নিজেই।নায়িকার কথায়, ‘‘আমার চরিত্রের নাম লাজ্জো। পড়াশোনা না করা গ্রাম্য মেয়ে। খুব অল্প বয়সে বিয়ে হয়ে যায়।

তার জীবনের একমাত্র লক্ষ্য স্বামীকে একটি সন্তান দেওয়া। কিন্তু পরে সে বুঝতে পারে তার পক্ষে মা হওয়া সম্ভব নয়। সে বন্ধ্যা। এর ফলেই ডিপ্রেশন আসে। নিজেকে অযোগ্য মনে করতে থাকে।’’

এর আগে নাকি এ ধরনের চরিত্রে অভিনয় করেননি নায়িকা। ছবিতে সত্ মেয়েটির হারানোর কিছু নেই। সে নিজেকে আবিষ্কার করতে করতে এগোয়। লীনা যাদবের পরিচালনায় ছবিটি মুক্তি পাবে আগামী ২৩ সেপ্টেম্বর।
পার্চড ছবিতে রাধিকার নগ্ন দৃশ্য ফাঁস

অজয় দেবগনের নির্দেশনায় তৈরি হয়েছে সিনেমা পার্চড। আর তাতেই রয়েছে রাধিকা আপ্তের একটি নগ্ন দৃশ্য। সেই দৃশ্যটি নিয়েই বেঁধেছে গণ্ডগোল।

মাঝে ওই বিশেষ মুহূর্তটি ফাঁস হয়ে গিয়েছে বলেই বিতর্ক ছড়ায়। এরপরই তার বিরুদ্ধে মুখ খোলেন রাধিকা নিজেই। আর এবার তো পুরো সিনেমাটাই নাকি ফাঁস হয়ে গিয়েছে বলে শোনা যাচ্ছে।

শুধু তাই নয় বাজারে সেই সিনেমার পাইরেটেড ভার্সনও পাওয়া যাচ্ছে যা পর্ন মুভি বলে বিক্রি হচ্ছে। তাও আবার কলকাতায়।