• রোববার , ১৯ মে ২০২৪

‘কাবালি’র বাজারমাত এবার হিন্দি রিমেকে অমিতাভ!


প্রকাশিত: ১১:৪৪ এএম, ২৫ জুলাই ১৬ , সোমবার

নিউজটি পড়া হয়েছে ৭৬ বার

1বিনোদন রিপোর্টার  :  রজনীকান্তের ‌‘কাবালি’ ছবিটি মুক্তির আগে ও পরে বেশ দাপিয়ে বেড়াচ্ছে। শোনা যাচ্ছে, এবার ছবিটির হিন্দি রিমেকের কেন্দ্রীয় চরিত্রে অমিতাভ বচ্চনকে দেখা যেতে পারে।

বিশ্বজুড়ে ১২ হাজার পর্দায় একসঙ্গে মুক্তি পেয়েছে রজনীকান্তের ‘কাবালি’ ছবিটি। তামিল ভাষা ছাড়াও ছবিটি তেলেগু, হিন্দি, মালায়লাম ও মালয় ভাষাও এর ডাবিং করা হয়েছে। তবে কিন্তু দর্শকরা ছবিটির ডায়লগের ক্ষেত্রে হিন্দির চেয়ে তামিল ভাষাকে বেশ প্রাধান্য দিচ্ছেন। তাই হিন্দি ভাষার দর্শকদের হলে বেশি করে টানার জন্য নির্মাতারা এর হিন্দি ভার্সন তৈরি করতে চাচ্ছেন। সেখানে ছবিটির রজনীকান্তের কাবালিস্বরণ চরিত্রের জন্য অমিতাভ বচ্চনকে নিতে চাচ্ছেন বলে প্রতিবেদনে বলা হয়েছে।

হিন্দুস্তান টাইসকে একটি সূত্র বলেছে, ‘কাবালি’র রিমেকে বচ্চন অভিনয় করবেন। এর কারণ রজনীকান্তের তামিল ছবি হিন্দিতে ডাবিং করা হলে সেটি ভাল ফল পায় না। কাবালির ছবিটির নির্মাণ করা হয়েছে মালয়েশিয়ার তামিল সম্প্রদায়কে ঘিরে। সেখানকার স্বাদ, সংস্কৃতি ও ডায়লগ একেবারেই আলাদা।

রজনীকান্ত ও বিগ বি ‘আন্ধা কানুন’ (১৯৮৩), ‘গ্রেফতার’ (১৯৮৫) ও ‘হাম’ (১৯৯১) ছবিতে একসঙ্গে কাজ করেছেন। তাদের মধ্যে বেশ ভাল সম্পর্ক রয়েছে। অমিতাভের অনেক ছবি তামিল ভাষায় নির্মিত হয়েছে, যেখানে রজনীকান্ত অভিনয় করেছেন। খবর: দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস।