• মঙ্গলবার , ৩০ এপ্রিল ২০২৪

কাপ্তাইয়ে করোনা অভিযানে সেনাবাহিনী


প্রকাশিত: ১১:২৬ পিএম, ২৭ মার্চ ২০ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ২৯০ বার

কাপ্তাই প্রতিনিধি : কাপ্তাইয়ে করোনা অভিযানে নামল সেনাবাহিনী। কাপ্তাই উপজেলা সেনাবাহিনী জোনের উদ্যোগে কোভিড-১৯ করোনাভাইরাস প্রতিরোধের কার্যক্রম হিসেবে আজ (শুক্রবার) কাপ্তাই উপজেলায় বিদেশফেরত হোমকোয়ারেন্টনে থাকা প্রবাসীদের মাঝে খাদ্যসামগ্রী,ফলমূল, মাস্ক,সাবান সহ বিভিন্ন দ্রব্য সামগ্রী বিতরণ করা হয়েছে।উক্ত কার্যক্রমের প্রথম ধাপে আজ কাপ্তাই উপজেলার ১নং চন্দ্রঘোন ইউপি এলাকার মিশন এরিয়া, বারঘোনিয়া, কেপিএম আবাসিক এলাকা এবং কলাবাগান এলাকায় অবস্থানরত হোমকোয়ারেন্টনে থাকা বিদেশফেত প্রবাসীদের মাঝে এই সামগ্রীসমূহ বিতরণ করা হয়েছে।

এইসময় রাঙ্গামাটি জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অঞ্জন কুমার দাশ, সেনাবাহিনী কাপ্তাই জোনের সদস্য, কাপ্তাই পুলিশ বাহিনীর সদস্য এবং কাপ্তাই রেডক্রিসেন্ট এর সদস্য সহ বিভিন্ন ব্যাক্তিবর্গ উপস্থিত থেকে এই কার্যক্রম পরিচালনা করেন। সর্বশেষে উপস্থিত ব্যাক্তিবর্গ এলাকাবাসীদের সবাইকে নিজ নিজ বাসস্থানে থেকে এই করোনা ভাইরাস মোকাবেলায় সবার সহযোগীতা কামনা করেন।

চন্দ্রঘোনা ইউপি’র মাস্ক হ্যান্ড গ্লাবস বিতরণ-

কাপ্তাই প্রতিনিধি : এদিকে কাপ্তাই উপজেলার ১নং চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদের উদ্যোগে বিশ্ব স্বাস্থ্য সমস্যা কোভিট-১৯ করোনাভাইরাসের প্রতিরোধের অংশ হিসেবে হতদরিদ্র দিনমজুর ও পথচারীদের মাঝে মাস্ক ও হ্যান্ড গ্লাবস বিতরণ করা হয়েছে এবং সেই সাথে জীবাণুনাশক ঔষধ দিয়ে রাস্তাঘাট, হাট-বাজার এবং বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়। শুক্রবার(২৭ মার্চ) ১ নং চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী ইউনিয়ন পরিষদের সদস্যদের নিয়ে অত্র ইউনিয়নের বারঘোনিয়া এলাকা, কেপিএম গেইট, কয়লার ডিপু সহ বিভিন্ন জায়গায় এই বিতরণ কার্যক্রম করেন। এসময় তিনি এলাকাবাসীকে প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হবার পরামর্শ দেন।