• মঙ্গলবার , ৭ মে ২০২৪

‘কত যে তোমাকে বেসেছি ভালো’


প্রকাশিত: ৩:২৫ পিএম, ২৩ আগস্ট ১৬ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ১৮৭ বার

বিনোদন রিপোর্টার  :   ‘কত যে তোমাকে বেসেছি ভালো’-টিভি পর্দার জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির এই কাজের কাজী। 1অভিনয় এবং নির্মাণ দুই মাধ্যমেই সমান্য ব্যস্ততা তার। অপর দিকে মডেলকন্যা শখ নিয়মিত অভিনয় করছেন নাটক ও বিজ্ঞাপনে।

আগামী ঈদ উপলক্ষে মীর সাব্বিরের নির্দেশনায় প্রথমবারের মতো অভিনয় করছেন শখ। নাটকের নাম ‘বাপ বেটা দৌড়ের উপর’। পরিচালনার পাশাপাশি এটি রচনাও করেছেন মীর সাব্বির। আগামী মাসের ১ ও ২ সেপ্টেম্বর নাটকটির শুটিং হবে।

এছাড়াও তাদের অভিনীত ঈদের দুটি খণ্ড নাটকের শুটিং ইতিমধ্যে শেষ হয়েছে বলে জানিয়েছেন মীর সাব্বির। এরই মধ্যে একটি মারুফ মিঠুর ‘কত যে তোমাকে বেসেছি ভালো’। অপরটি রিপন রতনের ‘ব্রেবোসিন-৩০’। এছাড়ও শিগগিরই এ জুটি ধারাবাহিক নাটক ‘ঘর জামাই’র শুটিং শুরু করবে বলেও জানিয়েছে।

এ প্রসঙ্গে মীর সাব্বির বলেন, ‘শখকে নিয়ে এটা আমার প্রথম কাজ। বেশ ভালো অভিনয় করে মেয়েটি। আশাকরি তাকে নিয়ে আমার প্রথম কাজটি ভালো হবে।’ শখ বলেন, ‘এবারের ঈদে আমার বেশ কয়েকটি ভালো কাজ আসছে।

তারমধ্যে সাব্বির ভাইয়ের নির্দেশনায় প্রথম কাজ করতে যাচ্ছি। এছাড়াও তার সঙ্গে জুটি হয়েও একাধিক নাটকের কাজ করছি।’ মীর সাব্বিরের পরিচালনায় নাটকটি জিটিভির ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে।