• সোমবার , ৬ মে ২০২৪

এসপি বাবুলের স্ত্রী মিতু হত্যায় ‘বিদেশী’ জড়িত: মনিরুল


প্রকাশিত: ৩:২০ পিএম, ৯ জুন ১৬ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ৩৫ বার

স্টাফ রিপোর্টার   :   চট্টগ্রামে পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যাকাণ্ডে mitu_‘বিদেশী’ চক্র জড়িত রয়েছে বলে জানিয়েছেন কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের প্রধান ও ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলাম।বৃহস্পতিবার ডিএমপির মিডিয়া সেন্টারে এক ব্রিফিংয়ে তিনি একথা জানান।

রাজধানীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে প্রশ্নপত্র ফাঁসের সঙ্গে জড়িত সন্দেহে আটক ১১ জনকে নিয়ে ওই ব্রিফিংয়ের আয়োজন করা হয়।এক প্রশ্নের জবাবে মনিরুল ইসলাম বলেন, ‘বাবুল আক্তারের স্ত্রী দেশী-বিদেশী ষড়যন্ত্রের শিকার। বিদেশী মদদপুষ্ট হয়েই তাকে হত্যা করা হয়েছে।’

তবে এ ঘটনায় যে-ই জড়িত থাকুক না কেন, তাকে খুঁজে বের করা হবে বলেও প্রত্যয় ব্যক্ত করেন তিনি।গত ৫ জুন ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার সময় চট্টগ্রামের জিইসি মোড়ে প্রকাশ্যে ছুরিকাঘাত ও গুলি করে মাহমুদা খানম মিতুকে হত্যা করে দুর্বৃত্তরা।

এ ঘটনায় জড়িত সন্দেহে গতকাল বুধবার হাটহাজারী থেকে সাবেক শিবিরকর্মী আবু নছর গুন্নুকে (৪০) গ্রেফতার করে পুলিশ।এছাড়া হত্যাকাণ্ডে জড়িত থাকতে পারে সন্দেহে চট্টগ্রাম নগরী থেকে কালো রঙের একটি মাইক্রোবাস চালকসহ আটক করে পুলিশ।

পুলিশের কাছে থাকা সিসি ক্যামেরার ফুটেজে, মিতু হত্যাকাণ্ডের পর মোটর সাইকেলে করে তিনজন পালিয়ে যাওয়ার পরপরই একটি কালো রঙের মাইক্রোবাস ওআর নিজাম রোডের সড়ক অতিক্রম করে গোলপাহাড় মোড়ের দিকে চলে যেতে দেখা যায়।