• রোববার , ১৯ মে ২০২৪

এরা ডোবাবে সরকারের সকল সাফল্যকে-


প্রকাশিত: ৪:৩০ পিএম, ২৪ সেপ্টেম্বর ১৮ , সোমবার

নিউজটি পড়া হয়েছে ২২৭ বার

ঢাবি প্রতিনিধি : তুচ্ছ ঘটনা’য় চর মারা ও মাথা ফাটানোর খেসারত দিলো ছাত্রলীগের দুই নেতা।জানা গেছে তুচ্ছ ঘটনা’কে কেন্দ্র করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সামনে সেবা ফার্মেসির কর্মচারীকে মারধরের ঘটনায় ছাত্রলীগের দুই নেতাকে সংগঠন থেকে স্থায়ী বহিস্কার করা হয়েছে।

বহিস্কারকৃতরা- বিশ্ববিদ্যালয়ের সার্জেন্ট জুহরুল হক হল শাখার যুগ্ম সম্পাদক আমির হামজা ও সলিমুল্লাহ মুসলিম হলের স্কুল ছাত্রবিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন।এসম্পর্কে ভুক্তভোগীরা অনলাইন দৈনিক জাতিরকন্ঠ কে বলেছেন, এসব অভদ্র অসাধু নামধারী ছাত্রনেতারা সরকারের সকল সাফল্যকে ম্লান করে দিচ্ছে।এদের জন্যে সরকারের যে বদনাম হচ্ছে তাতে এদের ধরে জেলে দেয়া উচিত।

রোববার রাতে ঘটনার পরেই তাদের বহিস্কার করে বিজ্ঞপ্তি দেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন।সন্ধ্যা সাড়ে ৭টায় ডিএমসির জরুরি বিভাগের সামনের সেবা ফার্মেসিতে ঔষধ কিনতে যান হামজা ও দেলোয়ার। দোকানে কাঙ্খিত ঔষধ না থাকায় ক্ষিপ্ত হন তারা। বাকবিতণ্ডার একপর্যায়ে শুভ নামের দোকানের কর্মচারীকে মারধর করে তারা। এতে শুভ’র মাথা ফেটে যায়।

এ বিষয়ে শাখা ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস বলেন, ছাত্রলীগ একটি নিয়মতান্ত্রিক সংগঠন। কোনো অন্যায়কে এই সংগঠন প্রশ্রয় দেয় না। ঘটনা শোনার পর খোঁজ নিয়ে তারা অপরাধী বলে নিশ্চিত হই। এরপর সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী তাদের বহিস্কার করা হয়।এদিকে, ওই দুই শিক্ষার্থীর বিরুদ্ধে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষও ব্যবস্থা নেবে জানিয়ে প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রব্বানী বলেন, ছাত্রদের এ ধরনের আচরণ কোনোভাবেই গ্রহণযোগ্য না।