• রোববার , ১৯ মে ২০২৪

এবার ঝুঝু’র প্রেমে মাতোয়ারা সালমান!


প্রকাশিত: ২:৩৪ পিএম, ১১ আগস্ট ১৬ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ৭৬ বার

মিরা নায়ার ভারত থেকে  :  এবার ঝু ঝু’র প্রেমে মাতোয়ারা সালমান! তবে নানাভাবে চাউর হয়ে Salamn-Chila-www.jatirkhantha.com.bdগিয়েছিল দীপিকা পাডুকোনের নাম। উঠে আসছিল ক্যাটরিনার নামও। কিন্তু শেষ পর্যন্ত বলিউডের প্রথম সারির এই দুই নায়িকাকে দৌড়ে পিছনে ফেলে দিলেন ঝু ঝু।
সলমনের পাশে এখন দেখা যাবে তাঁকেই। সলমনের পরবর্তী ছবি ‘টিউবলাইট’-এ তাঁর সঙ্গে রোমান্স করতে দেখা যাবে এই চিনা অভিনেত্রীকে।

ইতিমধ্যেই সলমন তাঁর পরবর্তী ছবির শুটিং শুরু করে দিয়েছেন। ছবির পরিচালক কবীর খান। ছবির গল্প অনুযায়ী সলমন এখানে অটিস্টিক। ১৯৬২-র ইন্দো-চিন যুদ্ধের পটভূমিকায় তৈরি এই ছবিটি আপাদমস্তক একটি লাভ স্টোরি। ছবির নায়িকা কে হচ্ছেন তা নিয়ে ধোঁয়াশা ছিল প্রথম থেকেই।
11
শোনা যাচ্ছিল, দীপিকা বা ক্যাটরিনা থাকবেন সলমনের বিপরীতে। পরে অবশ্য জানা যায়, সলমনকে এক চাইনিজ মহিলার সঙ্গে রোমান্স করতে দেখা যাবে এই ছবিতে। চিনা ওই অভিনেত্রীর নাম ঝু ঝু। ৩২ বছরের এই চিনা অভিনেত্রী নাকি গত বেশ কয়েক মাস ধরেই হিন্দি বলা শিখছেন। ইতিমধ্যে লাদাখে ‘টিউবলাইট’-এর শুটিংয়ে যোগ দিয়েছেন তিনিও।

সম্প্রতি ছবির নায়িকা লাদাখের শুটিং লোকেশন থেকে সলমনের সঙ্গে নিজের একটা ছবিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। আর তাতেই ‘টিউবলাইট’-এর নায়িকা নিয়ে বলিউডের সব রকম জল্পনার অবসান ঘটেছে। ‘টিউবলাইট’-এর মাধ্যমে বলিউডে এন্ট্রি নিলেও ঝু ঝু একজন নামী আন্তর্জাতিক অভিনেত্রী। ‘মার্কো পোলো’র মতো জনপ্রিয় মার্কিন টিভি সিরিজ ছাড়াও ‘হোয়াট উওম্যান ওয়ান্টস’, ‘সাংহাই কলিং’-এর মতো ছবিতে অভিনয় করেছেন তিনি।