• মঙ্গলবার , ৭ মে ২০২৪

ঈদুল আজহায় নবাগতা হিট বুবলি-ছবি হিট হবে কোনটা?


প্রকাশিত: ৬:৫৩ পিএম, ২০ আগস্ট ১৬ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ৩৪৬ বার

33বিনোদন রিপোর্টার  :  ঈদুল আজহায় নবাগতা হিট  বুবলি-ছবি হিট হবে কোনটা? এবার মুক্তির মিছিলে যোগ দিচ্ছে পাঁচটি 2চলচ্চিত্র। এগুলো হলো- ‘বসগিরি’, ‘শুটার’, ‘সুলতানা বিবিয়ানা’, ‘আপন মানুষ’ ও ‘প্রেম কি বুঝিনি’। এসব ছবির সংশ্লিষ্টরা প্রচারণায় নেমে গেছেন ঠিকই, কিন্তু একটিরও সেন্সর বোর্ডের ছাড়পত্র হয়নি, বের হয়নি ট্রেলার বা টিজার। শেষ পর্যন্ত মুক্তির মিছিল থেকে দু’ একটি ছবির সরেও আসতে পারে।

গত ঈদুল ফিতরে চিত্রনায়ক শাকিব খানের তিনটি ছবি (শিকারি, সম্রাট, মেন্টাল) মুক্তি পায়। আসন্ন ঈদে তার দুই ছবি মুক্তি পাওয়ার সম্ভাবনা দেখা দিয়েছে। এগুলো হলো ‘বসগিরি’ ও ‘শুটার’।

প্রচারে এগিয়ে আছে শামীম আহাম্মেদ রনির ‘বসগিরি’। এতে শাকিবের নতুন লুক এরই মধ্যে সামাজিক যোগাযোগের মাধ্যমের সুবাদে আলোচিত হয়েছে। এদিক দিয়ে ছবিটি ‘শিকারি’র কথা মনে করিয়ে দিলেও কাকরাইল পাড়ায় রাজু চৌধুরীর ‘শুটার’-এর প্রতি আগ্রহী মুখের সংখ্যাই বেশি। এরই মধ্যে অর্ধশতাধিক হল বুকিংও সম্পন্ন হয়েছে এ ছবির।
1
চমকপ্রদ ব্যাপার হলো, শাকিবের দুটি ছবিতেই আছেন নবাগতা বুবলি। ‘শুটার’-এ অপু বিশ্বাসের অভিনয় করার কথা ছিলো। তার স্থলাভিষিক্ত হয়েছেন বুবলি। এতে প্রথমবারের মতো খলচরিত্রে দেখা যাবে সম্রাটকে। আছেন মিশা সওদাগরও।

জাজ মাল্টিমিডিয়ার ছবি পরীমনি অভিনীত ‘রক্ত’ ঈদের মিছিল থেকে সরে দাঁড়িয়েছে। এর বদলে প্রতিষ্ঠানটি মুক্তি দিচ্ছে নামসর্বস্ব ছবি ‘প্রেম কি বুঝিনি’। শুভশ্রী ও ওম অভিনীত ছবিটি নিয়ে দর্শকদের আগ্রহ তেমন একটা লক্ষ্য করা যাচ্ছে না। এতে অতিথি চরিত্রে অভিনয় করেছেন জান্নাতুল পিয়া।

2‘রক্ত’ পিছিয়ে গেলেও পরী থাকছেন ঈদ আনন্দে। তার অভিনীত শাহ আলম মণ্ডলের ‘আপন মানুষ’ ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। এতে তার নায়ক বাপ্পি। ঈদ উৎসবে দীর্ঘদিন পর থাকছেন এই চিত্রনায়ক। একটি নয়, দুটি ছবিতে পাওয়া যাবে তাকে!

‘আপন মানুষ’ ও ‘সুলতানা বিবিয়ানা’র মাধ্যমে বাপ্পি প্রতিযোগিতায় অংশ নেবেন শাকিবের সঙ্গে। ‘সুলতানা বিবিয়ানা’য় তার নায়িকা আঁচল। ভার্সেটাইল মিডিয়ার ছবিটির পরিচালক হিমেল আশরাফ।