• বুধবার , ৮ মে ২০২৪

আমি ইমনের স্ত্রী ডিভোর্স চাই-


প্রকাশিত: ৬:৪৭ পিএম, ২৭ অক্টোবর ১৬ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ১২২ বার

বিনোদন রিপোর্টার : সিনেমার ব্যস্ততা তেemon-hime-www-jatirkhantha-com-bdমন একটা নেই চিত্রনায়ক ইমনের। তাই নাটকেই ব্যস্ত হচ্ছেন এ তারকা। সম্প্রতি ফ্রান্সে টানা ২৫ দিন শুটিংয়ের পাশাপাশি ঘুরে বেড়িয়ে দেশে ফিরেছেন। দেশে ফিরে কয়েকদিন বিশ্রাম শেষে আবারও শুটিংয়ে ফিরেছেন। তবে কোনো সিনেমার শুটিং নয়। নাটকে অভিনয়েই ফিরেছেন তিনি। নাটকের নাম ‘আমি ডিভোর্স চাই’।

নাটকটি রচনা ও পরিচালনা করছেন সঞ্চয় বড়ুয়া। নাটকের দুটি কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন ইমন ও হিমি। এবারই প্রথম ইমন ও হিমি ছোট পর্দায় জুটিবদ্ধ হয়ে অভিনয় করছেন। নাটকে ইমন ও হিমি স্বামী-স্ত্রী চরিত্রে অভিনয় করছেন। এতে ইমন অভিনয় করছেন রাফি চরিত্রে এবং হিমি অভিনয় করছেন সিনথিয়া চরিত্রে। 2গতকাল রাজধানীর উত্তরার একটি শুটিং হাউসে নাটকটির শুটিং শুরু হয়েছে।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে ইমন বলেন, ‘যখন আমি ফ্রান্সে ছিলাম তখনই পরিচালক আমার সঙ্গে যোগাযোগ করেছেন। গল্প পড়েই আমার ভীষণ ভালোলাগায় কাজটি করতে সম্মতি জানিয়েছি। এতে আমার বিপরীতে অভিনয় করছেন হিমি। অভিনয়ে হিমি নতুন হলেও বেশ ভালো অভিনয় করছেন। কাজটি নিয়ে সত্যিই আমি অনেক বেশি আশাবাদী।’

1হিমি বলেন, ‘এরই মধ্যে অনেক ভালো ভালো নির্মাতার নির্দেশনায় নাটকে অভিনয় করলেও সঞ্চয় বড়–য়া দাদার নির্দেশনায় এবারই প্রথম কাজ করছি। এছাড়াও প্রথমবার ইমন ভাইয়ের সঙ্গেও অভিনয় করছি। নাটকটি নিয়ে বেশ উচ্ছ্বসিত আমি।’

নাটকটিতে আরও অভিনয় করছেন মনিরা মিঠু, নাজনীন হাসান চুমকীসহ আরও অনেকে। নাটকটি শিগগিরই একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে বলে নির্মাতাসূত্রে জানা গেছে।