• রোববার , ২৮ এপ্রিল ২০২৪

‘আমরা জঙ্গিদের নিয়ন্ত্রণ করতে পেরেছি’


প্রকাশিত: ৪:২৬ পিএম, ১১ মার্চ ১৭ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ৩৩ বার

বিশেষ প্রতিনিধি  :  আমরা কখনো বলিনি জঙ্গিদের মূল উৎপাটন করে ফেলেছি, তবে নিয়ন্ত্রণ করতে kamal-www.jatirkhantha.com.bdপেরেছি বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। শনিবার রাজধানীর সায়েদাবাদের করাতিটোলা সিএমএস মেরোরিয়াল হাই স্কুল অ্যান্ড কলেজের ৪০ বর্ষপূর্তি উপলক্ষে এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, জনগণ জঙ্গিবাদ পছন্দ করে না বলেই নিয়ন্ত্রণ করা সম্ভব হয়েছে। সরকারের কঠোর নজরদারির মধ্যেও দেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করতে ষড়যন্ত্রকারীরা তৎপর রয়েছে।

মন্ত্রী বলেন, ভবিষ্যতেও ওই জঙ্গিগোষ্ঠী তাদের তৎপরতা চালাতে পারে চিন্তা করে আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে। গোয়েন্দা সংস্থাসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা সজাগ রয়েছে। জনগণকে সঙ্গে নিয়ে আগামী দিনেও এই জঙ্গিগোষ্ঠীর মূল উৎপাটন করতে পারব বলে আশা রাখি।

অভিভাবক ও শিক্ষকদের উদ্দেশ্য করে মন্ত্রী বলেন, আপনাদের সন্তান কই যায়, কী করে- খেয়াল রাখুন। তাদেরকে সময় দিন, তারা যেন বিভ্রান্ত না হয়ে যায়। ভবিষ্যতে হলি আর্টিজানের মতো কোনো ঘটনা যেন আর না ঘটে।

এ সময় আরো উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর পুলিশের ওয়ারী বিভাগের উপকমিশনার ফরিদ উদ্দীন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।