• বুধবার , ৮ মে ২০২৪

আইটেম গার্লের সেক্সি হিট নায়িকারা


প্রকাশিত: ১১:৩২ পিএম, ১৫ সেপ্টেম্বর ১৬ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ৪২১ বার

বিনোদন রিপোর্টার  :  আইটেম সং ‘এইসা জাদু’.. হিন্দি চলচ্চিত্রের এখনও হিট গান।একইভাবে ‘মুন্নী বদনাম হুয়ী..’ 24এখনও হোটেল রেস্তারায় পানশালায় জমজমাটভাবে বাজে।এসব গানে ব্যয় হয় কোটি কোটি টাকা। নায়ক নায়িকা গায়িকারাও বানিয়ে নেন টাকার গাছ।ফলে দিন দিন সব ধরনের চলচ্চিত্রে আইটেম গান বাজারমাত করছে।

চলচ্চিত্র সংশ্লিষ্ঠরা বলেন, নায়িকারা পুরো চলচ্চিত্রে অভিনয় করলেও অনেক সময় দর্শকদের হৃদয়ে দাগ কাটতে পারেন না! এর চেয়ে বরং একটা আইটেম গানে পারফর্ম করে দর্শকদের বেশি আন্দোলিত করেন মিনিট পাঁচেকের সুন্দরীরা। নইলে ৩ ঘণ্টার ছবি শেষে সবার মুখে মুখে কেন থাকবে ‘মুন্নী বদনাম হুয়ী’ বা ‘বাবুজি জারা ধীরে চলো’র মতো গানগুলো। মুম্বাই ফিল্ম পাড়ার আবেদনময়ী ‘আইটেম গার্লরা তাই হিট হচ্ছে নানাভাবে।
21
মাইলাকা অরোরা
বলিউড চলচ্চিত্রের আইটেম গান নিয়ে বলতে গেলে সবার আগে আসবে তার নাম। ‍‘ছাইয়া ছাইয়া’ আইটেম গানটি যখন রেকর্ড প্লেয়ারে শুনবেন বা টিভি পর্দায় দেখবেন তখন একটা মুখই চোখের সামনে ভেসে উঠবে ‘স্লিমবডি’র মালাইকা অরোরা। সর্বশেষ ‘দাবাং’ ছবিতে তিনি পারফর্ম করেছেন আরেকটি জনপ্রিয় আইটেম সং ‘মুন্নী বদনাম হুয়ী’তে। দারুণ নাচ সঙ্গে অসাধারণ এক্সপ্রেশনের জাদুতে বলিউডের শীর্ষ ‘আইটেল গার্ল’-এর তকগা বরাবরই থাকে তার পার্সে।

রাখী সাওয়ান্ত22
অসংখ্য আইটেম গানে পারফর্ম করেছেন রাখী। নাচের নানন্দিক কৌশলের জন্য লাখ লাখ ভক্তের প্রিয়মুখ তিনি। যদিও সম্প্রতি আইটেম গানে অংশগ্রহণ করেননি। কিন্তু দর্শকদের কাছে বিন্দুমাত্র আবেদন কমেনি এই আবেদনময়ীর। তার দর্শকপ্রিয় আইটেম গানটি হল ‘লুট লো’।

গৌহর খান
খুব দ্রুত দর্শকদের মন কেড়েছেন গৌহর খান। অনেকটা আইটেম গানের মতোই কম সময়ে মুম্বাই চলচ্চিত্রে নিজের একটা স্বতন্ত্র জায়গা তৈরি করেছেন তিনি। পারফর্ম করেছেন ‘নেশা নেশা’ ও ‘পর্দা পর্দা’র মতো অসাধারণ আইটেম সংয়ে।

ক্লডিয়া সিয়েসলা
25জার্মান ফ্যাশন মডেল ক্লডিয়া সিয়েসলা বলিউডে নায়িকা হিসেবে নয়, নিজের অবস্থান শক্ত করেছেন আইটল গার্ল হিসেবে। অভিনেতা অক্ষয় কুমারের ‘খিলাড়ি ৭৮৬’র ফিল্মের ‘বালমা’ আইটেম গানে পারফর্ম করে হিন্দিপ্রেমীদের মন জয় করে নিয়েছেন এই ‘বিদেশিনী’।

প্রিয়াঙ্কা চোপড়া
মুম্বাই চলচ্চিত্রে নিজের অবস্থান প্রথমদিকে থাকলেও বেশকয়েকটি আইটেম গানে পারফর্ম করেছেন সাবেক বিশ্বসন্দুরী প্রিয়াঙ্কা চোপড়া। ফিল্মের মতো তার আইটেম গানও দর্শকনন্দিত হয়েছে। তার জনপ্রিয় আইটেম সংয়ের মধ্যে উল্লেখযোগ্য ‘বাবলি বাদমাশ’ ও ‘রাম চাহে লীলা’।

চিত্রাঙ্গদা সিং
ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিজের আরেক জনপ্রিয় আইটেল গার্লের নাম হচ্ছে চিত্রাঙ্গদা সিং। ‘হাজারান খওয়াসহে এইসি’ চলচ্চিত্রের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন তিনি। পারফর্ম করেছেন ‘কাফিরানা’র মতো জনপ্রিয় আইটেম সংয়ে।

লারা দত্ত
২০০০ সালে মিস ইউনিভার্স প্রতিযোগিতায় জয় লাভ করেন লারা দত্ত। ভারতের প্রতিভাবান এই অভিনেত্রী অভিনয়ের পাশাপাশি পারফর্ম করেছেন আইটেম গানে। তার সবচেয়ে জনপ্রিয় আইটেম সংটি হচ্ছে ‘এইসা জাদু’ ও আ গায়া দেখ ডন’। চলচ্চিত্রে ক্যারিয়ার তার খুবই সমৃদ্ধ। পেয়েছেন ফিল্মফেয়ার এ্যাওয়ার্ডও।

ইয়ানা গুপ্তাইয়ানা গুপ্তা অনেক গানে পারফর্ম করেছেন রূপালী পর্দায় কিংবা মঞ্চে। তবে একটি আইটেম গানে পারফর্ম করেই বাজিমাত করেছেন এই আবেদমনময়ী আইটেম গার্ল। তা হল ‘বাবুজি জারা ধীরে চলো’। শুধু আইটেল গার্ল নন, একজন বিখ্যাত মডেলও এই অভিনেত্রী।

ইশা কপিকারদেখতে খুবই সুন্দরী ইশা কপিকর বলিউড চলচ্চিত্রে এত পরিচিত মুখ না হলেও আইটেম গানের জন্য বিখ্যাত তিনি। আইটেম কন্যা ইশা পারফর্ম করেছেন ‘ইশক সমুন্দর’ ও ‘খালাশ’-এর মতো গানে।

কারিনা কাপুরআইটেম ‘গার্ল’ হিসেবে কারিনা কাপুরের নাম না আনাই ভাল। তবে বলিউডের এই অভিনেত্রী সালমান খানের ‘দাবাং-২’ ছবিতে একটি আইটেম গানে পারফর্ম করে দর্শকের কাছে নিজেকে নতুনভাবে উপস্থাপন করেছেন। বলিউডের বিখ্যাত আইটেম গানের তালিকায় প্রবেশ করেছে তার ‘ফেবিকল সে’ গানটিও।