• সোমবার , ২৯ এপ্রিল ২০২৪

অস্কারের শেষলগ্নে যে মারাত্মক কাণ্ড ঘটল!


প্রকাশিত: ৭:১২ পিএম, ২৭ ফেব্রুয়ারি ১৭ , সোমবার

নিউজটি পড়া হয়েছে ১৩৬ বার

osker love-www.jatirkhantha.com.bdবিনোদন ডেস্ক রিপোর্টার :  ৮৯তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসের মঞ্চে সব কিছুই ঠিক চলছিল। ছন্দপতন ঘটল একদম শেষ লগ্নে। ব্রি লারসন জড়িয়ে ধরলেন সেরা অভিনেত্রী এমা স্টোনকে।
লস অ্যাঞ্জেলেসের ডলবি থিয়েটারে অস্কার প্রদান অনুষ্ঠানে তাল কেটে গেল শেষ পর্যায়ে।

সব ঠিকই চলছিল। সেরা ছবির পুরস্কার ঘোষণা করতে গিয়ে আয়োজকদের চূড়ান্ত অস্বস্তিতে ফেললেন ঘোষক। ওয়ারেন বেটি ও ফে ডানাওয়ে ঘোষণা করেন, সেরা সিনেমা নির্বাচিত হয়েছে ‘লা লা ল্যান্ড’।

সেই মতো ‘লা লা ল্যান্ড’-এর পরিচালক, প্রযোজক ও অন্যান্য কলাকুশলীরা মঞ্চে উঠে আসেন। পুরস্কার পেয়ে তাঁরা একে একে নিজেদের আনন্দ প্রকাশ করে ভাষণও দিয়ে দেন।

এমন সময়েই ‘লা লা ল্যান্ড’-এর প্রযোজক জর্ডন হোরোউটজ ঘোষক-অভিনেতা জুটির থেকে উইনিং কার্ডটি নিয়ে নিজেই মাইক ধরে বলেন, ‘একটা ভুল হয়েছে। ‘মুনলাইট’ জিতেছে।’

কার্ডটি ক্যামেরার দিকে তুলে ধরে তিনি দেখান, ‘লা লা ল্যান্ড’ নয় সেরা ছবি হিসেবে নির্বাচিত হয়েছে ‘মুনলাইট’ ছবিটি। এই ঘোষণায় চমকে যান সকলে।

বেটি মঞ্চে এসে দুঃখ প্রকাশ করেন। তিনি বলেন, তাঁকে ভুল খাম দেওয়া হয়েছিল। যদিও এই ভুলে ‘লা লা ল্যান্ড’-এর কলাকুশলীরাও অস্বস্তিতে পড়ে যান, তবু সেরা ছবির পুরস্কার না পেলেও দিনের শেষে বিভিন্ন বিভাগে ছ’টি অস্কার জিতে নেয় এই ছবি।