• শুক্রবার , ১৯ জুলাই ২০২৪

ইস্ট ওয়েস্ট প্রপার্টি ডেভেলপমেন্ট কে প্রযুক্তি সহায়তা দেবে টেকওয়ান গ্লোবাল


প্রকাশিত: ৮:১৬ পিএম, ২৫ আগস্ট ২২ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ৩০৪ বার

স্টাফ রিপোর্টার : দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান ইস্ট ওয়েস্ট প্রপার্টি ডেভেলপমেন্ট (প্রা:) লিমিটেডের (ইডাব্লিউপিডি) গুরুত্বপূর্ণ নথি সংরক্ষণ ও ব্যবস্থাপনায় প্রযুক্তিগত সহায়তা দিতে চুক্তি সই হয়েছে বিশ্বখ্যাত প্রযুক্তি প্রতিষ্ঠান টেকওয়ান গ্লোবাল লিমিটেডের সঙ্গে।

বুধবার রাজধানীর একটি হোটেলে এই চুক্তিতে স্বাক্ষর করেন ইডাব্লিউপিডির জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক (ল্যান্ড) লিয়াকত হোসেন এবং টেক ওয়ানের মহাব্যবস্থাপক সেলভিজায়া রেমন। অনুষ্ঠানে জানানো হয়, ডিজিটাল ব্যবস্থাপনার বিকাশে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের স্বপ্ন বাস্তবায়নে ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহানের দিক নির্দেশনায় এই প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে। এই চুক্তির ফলে টেকওয়ান গ্লোবাল ইডাব্লিউপিডির ডকুমেন্ট ম্যানেজমেন্ট ডিজিটালাইজেশন করবে।

এতে গুরুত্বপূর্ণ দলিল সংরক্ষণ, সহজে খুঁজে বের করাসহ নথি হারানোর সম্ভাবনা কমে আসবে। এই প্রকল্প বাস্তবায়ন করা হবে বিজি ডকস-এর মাধ্যমে। অনুষ্ঠানে অন্যদের মধ্যে ছিলেন ইডাব্লিউপিডির উপব্যবস্থাপনা পরিচালক ইমরুল হাসান, জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক বিদ্যুৎ কুমার ভৌমিক, নির্বাহী পরিচালক (ল্যান্ড) নাজমুল আলম ভূইয়া, বসুন্ধরা গ্রুপের সিআইও সিফাত জাহান নূর, বিজিআইটির প্রকল্প ব্যবস্থাপক রাজাউর রহমানসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।