• শুক্রবার , ২৬ এপ্রিল ২০২৪

২০ হাজার টাকায় বিমানের ঢাকা-ব্যাংকক-ঢাকা রুটের টিকিট


প্রকাশিত: ৩:২৩ পিএম, ১৩ মে ১৭ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ৩৮ বার

বিশেষ প্রতিনিধি :  সর্বোচ্চ যাত্রীসেবার নিশ্চয়তাসহ সর্বনিম্ন ২০হাজার ৬০ টাকায় ঢাকা- ব্যাংকক-ঢা20151118 Biman Bangladesh Airlines YT826 5664 (BNG) 737-800 Exteriorsকা রুটের  টিকিট বিক্রির ঘোষনা দিয়েছে জাতীয় পতাকাবাহী প্রতিষ্ঠান বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। পর্যটকদের চাহিদা ও প্রতিযোগিতা মূলক ভাড়ায় সব শ্রেনীর যাত্রীদের আকৃষ্ট করতে বাংলাদেশ বিমানের ঢাকা-ব্যাংকক-ঢাকা রুটে আকষর্ণীয় এই ভাড়ায় সকল প্রকার ট্যাক্স ও সারচার্জ অন্তর্ভুক্ত।

এছাড়া বাড়তি সুবিধা হিসাবে বিনাশুল্কে অতিরিক্ত ল্যাগেজ নেওয়ার সুবিধা ইকোনমি ক্লাসে ঢাকা থেকে ব্যাংকক রুটে চেক ব্যাগেজে ২০ কেজির স্থলে ৩০ কেজি ও হ্যান্ড ব্যাগেজে ৭ কেজি মালামাল বহন করতে পারবেন। বিজনেস ক্লাসের যাত্রীরা চেক ব্যাগেজে ৪০ কেজি ও হ্যান্ড ব্যাগেজে  কেজি মালামাল বহন করতে পারবেন।

ফিরতি ব্যাংকক – ঢাকা ফ্লাইটের  ইকোনমি ক্লাসের যাত্রীরা ৩৫ কেজি ও বিজনেস ক্লাসের যাত্রীরা ৪৫ কেজি চেক ব্যাগেজে মালামাল নিতে পারবেন, সেই সাথে হ্যান্ড ব্যাগেজে ৭ কেজি মালামাল বহন করার সুযোগ থাকছেই।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স প্রতি সপ্তাহে ঢাকা-ব্যাংকক রুটে ৬দিন ফ্লাইট পরিচালনা করে । সোমবার ঢাকা থেকে ব্যাংককের উদ্দেশ্যে ছেড়ে যায় ১১ টা ০৫ মিনিটে ও ব্যাংককে  অবতরণ করে স্থানীয় সময় দুপুর ০২টা ৪৫ মিনিটে। রবি, মঙ্গল ও শনি বার ঢাকা থেকে ছেড়ে যায় ১১ টা ৫৫ মিনিটে ব্যাংকক পৌছে বিকাল ০৩ টা ৩৫ মিনিটে এছাড়া বুধ ও শুক্রবার ১১টা ৩০ মিনিটে ছেড়ে গিয়ে ব্যাংকক পৌছে বিকাল ০৩ টা ১০ মিনিটে।

ব্যাংকক থেকে ঢাকার উদ্দেশ্যে সোম,বুধ ও শুক্রবারে ছেড়ে আসে বিকাল ০৪টা ১৫ মিনিটে এবং ঢাকায় অবতরণ করে সন্ধ্যা ০৬ টায় ও মঙ্গল, শনি ও রবি বারে ব্যাংকক থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে বিকাল ০৪ টা ৩৫ মিনিটে ও ঢাকায় পৌছে সন্ধ্যা ০৬ টা ২০ মিনিটে। বর্তমানে বহরের নতুন বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দ্বারা ঢাকা-ব্যাংকক-ঢাকা রুটে ফ্লাইট পরিচালনা করছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।