• শুক্রবার , ২৬ এপ্রিল ২০২৪

সেই ন্যাতা’ বললেন-আমি নেত্রীকে বোঝাতে সক্ষম হবো’


প্রকাশিত: ৬:৩৩ পিএম, ২৩ জুলাই ১৭ , রোববার

নিউজটি পড়া হয়েছে ১৭০ বার

বরিশাল থেকে বিশেষ প্রতিনিধি :  সেই ন্যাতা’ বললেন-আমি নেত্রীকে বোঝাতে সক্ষম হবো’ আদালত প্রাঙ্গণে গণমাধ্যমকর্মীদের সঙ্গে অালাপকালে সৈয়দ ওবায়েদুল্লাহ বলেছেন, বরগুনা সদর b-neta-www.jatirkhantha.com.bdউপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) গাজী তারিক সালমনের বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করে তিনি কোনো অপরাধ করেননি।
আজ রোববার আদালতের মাধ্যমে প্রত্যাহার করে নেন আওয়ামী লীগের বহিষ্কৃত নেতা ওবায়েদুল্লাহ।

অনলাইন দৈনিক জাতিরকন্ঠ এর প্রশ্নের জবাবে তিনি বলেন, নিজ উদ্যোগেই মামলা করেছিলাম। মামলা প্রত্যাহারে দলীয় হাইকমান্ডের চাপ ছিল কি না, তা জানতে চাইলে ওবায়েদুল্লাহ বলেন, ‘আমি স্বতঃপ্রণোদিত হয়ে মামলা করেছিলাম। নিজে থেকেই তা প্রত্যাহার করেছি।

আপনি বঙ্গবন্ধুর ছবি (পঞ্চম শ্রেণির এক শিশুর আঁকা ছবি) ‘বিকৃত’ করে ছাপানোর অভিযোগ করেছিলেন অথচ এখন বলছেন, ভুল বোঝাবুঝি-আসল ঘটনা কি অন্য কিছু?  জবাবে ওবায়েদুল্লাহ বলেন, ‘ছবিটি যে পঞ্চম শ্রেণির এক শিশুর আঁকা ছিল, তা জানতাম না। মামলা হওয়ার পর আদালতে মূল ছবি জমা পড়ার পর বিষয়টি জেনেছি। ভুল বোঝার পর মামলা প্রত্যাহার করেছি।

দল থেকে সাময়িক বহিষ্কার হওয়ার পর এখন কী করবেন?ওবায়েদুল্লাহ বলেন, মামলা করে আমি কোনো অপরাধ করিনি। আমি জাতির জনকের ছবির যথাযথ সম্মানের জন্য মামলা করেছিলাম। আমাকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। আমি যথাযথ জবাব দেব। আশা করি, আমি নেত্রীকে (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) বোঝাতে সক্ষম হব।