• শুক্রবার , ২৬ এপ্রিল ২০২৪

সিরাজগঞ্জে র‌্যাবের ‘বন্দুকযুদ্ধে’ কামারখন্দের ২ ত্রাস ক্রসফায়ার


প্রকাশিত: ১১:৩৩ এএম, ২৫ আগস্ট ১৬ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ৪৩ বার

সিরাজগঞ্জ প্রতিনিধি  :  সিরাজগঞ্জে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ কামারখন্দের দুই ত্রাস ক্রসফায়ার হয়েছে। বৃহস্পতিবার 1ভোররাতে উপজেলার জামতৈল কলেজপাড়া রেল স্টেশনের অদুরে হোসেন মেম্বারের বাড়ি সংলগ্ন ব্রিজের কাছে ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

নিহতরা হলেন— কামারখন্দ উপজেলার ভারাঙ্গা গ্রামের প্রয়াত বশের আলীর ছেলে ছানোয়ার হোসেন ছানু (৩২) এবং পাবনার চাটমোহর উপজেলার আংকুরিয়া গ্রামের প্রয়াত মাজেম মণ্ডলের ছেলে লুৎফর রহমান (৫৫)।

র‌্যাব-১২ সিরাজগঞ্জ এর অপরাধ দমন বিশেষ শাখার ক্যাম্প কমান্ডার সহকারী পুলিশ সুপার হাসিবুল আলম জানান, বড় ধরনের অপরাধ সংগঠিত হবে— এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা বৃহস্পতিবার ভোররাতে ঘটনাস্থলে অভিযান চালায়। র‌্যাব সেখানে পৌঁছা মাত্র অপরাধীরা র‌্যাবকে লক্ষ্য করে বেশ কয়েক রাউন্ড গুলি ছোড়ে। র‌্যাবও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে র‌্যাবের গুলিতে দু’জন নিহত হয় এবং বাকিরা পালিয়ে যায়।

তিনি জানান, ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি পাইপ গান, দু’টি ধারালো ছোড়া ও ৮ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। বন্দুকযুদ্ধে র‌্যাবের ৬৭ রাউন্ড গুলি খরচ হয়। এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

র‌্যাব কর্মকর্তা হাসিবুল আরো জানান, নিহতরা গত ১০ বছর ধরে কামারখন্দ উপজেলার প্রত্যন্ত অঞ্চলে ত্রাসের রাজত্ব কায়েম করেছিল। তাদের বিরুদ্ধে সাধারণ মানুষের অসংখ্য অভিযোগ থাকলেও আইনশৃঙ্খলা বাহিনীর কাছে এদের বিরুদ্ধে তেমন অভিযোগ ছিল না।