• শুক্রবার , ২৬ এপ্রিল ২০২৪

সাধারণে অসাধারণ আমাদের প্রধানমন্ত্রী


প্রকাশিত: ১:৪৭ পিএম, ২৪ ফেব্রুয়ারি ১৮ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ৬৬ বার

 

 

বিশেষ প্রতিনিধি :  একই বলে গণমানুষের প্রধানমন্ত্রী। সাধারণে অসাধারণ আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নাতনি লীলার বেণি বাঁধছেন প্রধানমন্ত্রী hasina-www.jatirkhantha.com.bd - Copyশেখ হাসিনা। কখনো হাত ধরাধরি করে প্রিয় নাতি-নাতনিদের সঙ্গে খেলছেন। খুনসুটি করছেন। আমাদের প্রধানমন্ত্রী তিনি’ই শেখ হাসিনা। কাল ছুটির দিন বিকেলটি তিনি এভাবেই কাঁটিয়েছেন।

প্রধানমন্ত্রীর উপপ্রেস সচিব আশরাফুল আলম খোকনের ফেসবুক পোস্ট থেকে নেওয়া ছবিতে দেখা যাচ্ছে নাতনি লীলার বেণি বাঁধছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রিয়জনদের সঙ্গে গতকাল বিকেলে গণভবনে প্রধানমন্ত্রীর কাটানো এসব একান্ত মুহূর্তের ছবিগুলি এখন ভাইরাল নেট দুনিযায়। প্রধানমন্ত্রীর উপপ্রেস সচিব আশরাফুল আলম খোকন এসব ছবি পোস্ট করেছেন তাঁর ফেসবুকে। সেখান থেকে জাতিরকন্ঠ পাঠকদের জন্যে তা প্রকাশ করা হলো।

hasina-www.jatirkhantha.com.bd.11ছবি দুটি পোস্ট করে আশরাফুল আলম লিখেছেন, ‘আজ বিকেলে গণভবনে নাতি-নাতনিদের সঙ্গে মাননীয় প্রধানমন্ত্রী। বঙ্গবন্ধুর ছোট মেয়ে শেখ রেহানার ছেলে রাদওয়ান মুজিব সিদ্দিক ববির সন্তান লীলা ও কাইয়ূসের সঙ্গে শেখ হাসিনা। সাধারণে অসাধারণ আমাদের আপা…আমাদের ঠিকানা…’।

লীলা-কাইয়ূসসহ তিন শিশুর হাত ধরে খেলছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  ছবি দুটি পোস্ট করার পরপরই তা ছড়িয়ে পড়ে বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে। প্রধানমন্ত্রীর ঘরোয়া জীবনযাপনের এসব চিত্র বিপুল সাড়া ফেলে।প্রথম ছবিতে প্রধানমন্ত্রী বেণি বাঁধছিলেন নাতনি লীলার চুলে। আর দ্বিতীয় ছবিতে দেখা যায়, লীলা-কাইয়ূসসহ তিন শিশু হাত প্রধানমন্ত্রীর সঙ্গে ধরে খেলছে।

আশরাফুল আলমের ফেসবুক পেজে ছবি দুটির পরিপ্রেক্ষিতে আসে অজস্র মন্তব্য। সবাই দেশের সরকারপ্রধানের এই ভিন্ন রকম দিনযাপনের চিত্রের ভূয়সী প্রশংসা করেন। জাহিদুর রহমান একটি শব্দে তাঁর মন্তব্য লিখেছেন, ‘জননী’। শারিয়াথ খান লিখেছেন, ‘গ্রেট মাদার।’ আমানত হোসেন খান লিখেছেন, ‘বঙ্গবন্ধুকন্যার তুলনা তিনি নিজেই।’