• শুক্রবার , ২৬ এপ্রিল ২০২৪

সাকিব অপুর পেছনে এক খলনায়ক!


প্রকাশিত: ১১:২৫ এএম, ১৭ এপ্রিল ১৭ , সোমবার

নিউজটি পড়া হয়েছে ৩১৯ বার

11

বিনোদন ডেস্ক রিপোর্টার :  সাকিব অপুর পেছনে লেগেছে এক খলনায়ক।তার কারণেই যত সমস্যা হচ্ছে। ওই খলনায়ক একটি ছবির পরিচালক।তিনিই নেপথ্যে ভূমিকা পালন করে উত্তপ্ত করছেন সাকিব অপুর সংসার। এর ফলে চিত্রনায়িকা অপু বিশ্বাসকে প্রকাশ্যে স্ত্রীর মর্যাদা নিতে টিভি লাইফে মুখ খুলতে হয়েছিল।

সূত্র জানায়,পহেলা বৈশাখে একসঙ্গে প্রকাশ্যে এলেন এ তারকা জুটি।কিন্তু ফের তাদের পিছু নেয় সেই পরিচালক শামিম আহমেদ রনি । সূত্রমতে, ১৪ এপ্রিল থেকে ‘রংবাজ’ নামে একটি ছবির শুটিং শুরু করার কথা ছিল। যে ছবিটির কারণে সন্তানসহ প্রকাশ্যে আসেন অপু বিশ্বাস।

22এ ছবিতে শাকিব খানের নায়িকা হিসেবে রয়েছেন শবনম বুবলী। এ নায়িকাকে নিয়েই অপু বিশ্বাসের যত আপত্তি ছিল। কিন্তু শাকিব খান হঠাৎ করে অসুস্থ হয়ে পড়ায় নির্ধারিত তারিখে ছবিটির শুটিং শুরু হয়নি।

তাতে কী! নির্ধারিত দিনে অসুস্থ শাকিব যখন কিছুটা সুস্থ হয়ে স্ত্রী-পুত্র নিয়ে সময় কাটাচ্ছেন, সেখান থেকে রনি তাকে নিয়ে যান ছবিটির মহরত অনুষ্ঠানে।ওখানে অসুস্থ বুবলীও উপস্থিত ছিলেন। যেন শাকিব-বুবলীকে এক করতে পারলেই তার শান্তি।

shakib-opu-www.jatirkhantha.com.bdএ নিয়ে বিতর্ক আর সমালোচনা ক্রমেই বাড়ছে। নির্মাতা রনির কারণেই এমনটি হচ্ছে বলে চলচ্চিত্রসংশ্লিষ্ট সবাই কানাঘুষা করছেন।কারণ এর আগে শাকিব খান অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেও তখন ছবিটির নির্মাতা এর শুটিং তারিখ পেছানোর পক্ষপাতি ছিলেন না।