• শুক্রবার , ২৬ এপ্রিল ২০২৪

লম্পট স্ত্রীর পরকিয়ায় স্বামী খুন


প্রকাশিত: ২:২৪ এএম, ১০ জুন ১৭ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ১০৩ বার

সেনাইমুড়ী প্রতিনিধি  :  নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের পালপাড়ায় স্ত্রীর পরকিয়ায় 11খুনের শিকার হয়েছেন স্বামী শাহজাহান সাজু (৪০)। শুক্রবার দুপুরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপতালের মর্গে প্রেরণ করেছে।

জানা গেছে, পালপাড়ার মৃত মনিরুজ্জামানের পুত্র দিনমজুর শাহজাহান সাজু প্রায় ১০ বছর আগে সামাজিক ভাবে বিয়ে করেন পার্শ্ববর্তী দেওটি ইউনিয়নের পিতাম্বরপুর গ্রামের মৃত আবুল হোসেনের কন্যা হাসি আক্তারকে। ১০ বছরের দাম্পত্য জীবনে তাদের ২টি পুত্র সন্তান জন্ম নেয়। সম্প্রতি বাড়িতে যাওয়া আসার সুবাদে একই গ্রামের সাইফুল ইসলাম নামের এক যুবকের সাথে হাসি আক্তার পরকিয়া প্রেমে জড়িয়ে পড়েন। প্রায়ই তারা অবৈধ সম্পর্কে মিলিত হতো।

এক পর্যায়ে স্বামী সাজু তাদের উভয়কে আপত্তি কর অবস্থায় দেখতে পায়। এই নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে অনেক সময় ঝগড়া বিবাদ হতো। স্ত্রীর পরকিয়ার প্রতিবাদ করায় হাসি আক্তারের পিতার বাড়ির লোকজন এসে অসহায় দিনমজুর শাহজাহান সাজুকে মারধর করে। বৃহস্পতিবার দিবাগত রাতে এই নিয়ে সাজু ও হাসির মাধ্যে আবারও ঝগড়া হয়।

শুক্রবার সকাল ৮টার দিকে হাসি আক্তারের চিৎকার শুনে বাড়ির লোকজন এসে দেখে ঘরের আড়ার সাথে সাজুর মৃতদেহ ঝুলছে। পরে বাড়ির লোকজন সোনাইমুড়ী থানায় খবর দিলে পুলিশের এস.আই আনোয়ার হোসেন ঘটনা¯’লে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

স্থানীয়দের ধারণা, রাতের যে কোন সময় হাসি আক্তার ও তার প্রেমিক সাইফুল ইসলাম  কৌশলে সাজুকে শ্বাসরোধ করে হত্যার পর লাশ ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে প্রচার চালায়।

নিহতের বড় বোন তাজনেহার বেগম জানান, তার ভাইয়ের স্ত্রী হাসি আক্তারের পর পুর“ষের সাথে অবৈধ সর্ম্পক রয়েছে। বিষয়টি নিয়ে এলাকার গণ্যমান্য ব্যক্তিদের উপস্থি’তিতে কয়েকবার শালিস বৈঠক হয়েছে। এই নিয়ে তার ভাইকে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছে। তিনি এই হত্যাকান্ডের বিচার চান।

আমিশাপাড়া ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন জানান, লাশের অবস্থা দেখে মনে হচ্ছে আগেই তাকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে। সাজুর স্ত্রীর স্বভাব চরিত্র ভালো নয় বলে এলাকাবাসী আমাকে জানিয়েছে।

এ ব্যাপারে সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল মিয়া জানান, সাজুকে হত্যার কোন খবর আমাদের কাছে নেই। পরকিয়ার বিষয়টিও আমার জানা নেই। আত্মহত্যার খবর পেয়ে আমরা গিয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছি। আপাতত ইউডি মামলা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট আসলে বিস্তারিত বলা যাবে।