• শুক্রবার , ২৬ এপ্রিল ২০২৪

লন্ডন চক্রান্ত-নির্বাচন ভণ্ডুলের পাঁয়তারা করছে বিএনপি-নাসিম


প্রকাশিত: ৭:৪০ পিএম, ২৫ জুলাই ১৭ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ৩৫ বার

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ nasim-www.jatirkhantha.com.bdনাসিম বলেছেন, বিএনপি লন্ডন চক্রান্তে মেতে উঠেছে। তারা জাতীয়-আন্তর্জাতিক চক্রান্তের মাধ্যমে নির্বাচনকে ভণ্ডুল করার পাঁয়তারা করছে।

মঙ্গলবার ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে কেন্দ্রীয় ১৪ দলের বৈঠক শেষে সাংবাদিক সম্মেলনে তিনি এ কথা বলেন।  মোহাম্মদ নাসিম বলেন, ‘চক্রান্ত ছাড়া তারা জীবনে কিছু করেনি। এবারও তারা এর বাইরে যায়নি। ২০০১ সালের মতো তারা আবার জাতীয় আন্তর্জাতিক চক্রান্তের মধ্য দিয়ে নির্বাচন করার পায়তারা করছে। উন্নয়নের কর্মকাণ্ড ব্যাহত করতে তারা আবার মাঠে নেমেছে।’

তিনি বলেন, বিএনপি সবসময়ই চক্রান্তের মাধ্যমে ক্ষমতায় এসেছে। এবারও তারা চক্রান্ত শুরু করেছে। আমরা আশঙ্কা করছি ২০০১ সালের মত আবারও জাতীয় আন্তর্জাতিক চক্রান্তের মাধ্যমে নির্বাচনের ষড়যন্ত্র করছে। এ চক্রান্ত আমরা হতে দেব না।

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বলেন, গণতান্ত্রিক ধারা ব্যাহত করতে গিয়ে ২০১৪ সালে বিএনপি-জামায়াত জোট ব্যর্থ হয়েছে। এবারও তারা লন্ডন চক্রান্ত শুরু করেছে। তাদের কথায় বুঝা যাচ্ছে একটি নীল নকশা সামনে রেখে নির্বাচন ভণ্ডুল করার জন্য তারা তত্পর হয়েছে। বিএনপি সহায়ক সরকার এবং বিভিন্ন ভিশন দিয়ে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ ও ভণ্ডুল করতে চায়।