• শুক্রবার , ২৬ এপ্রিল ২০২৪

লন্ডনে ছাড়ের দোকানে খালেদা-বাবুলের ফেসবুক-পোস্টটি উধাও?


প্রকাশিত: ২:৪৯ পিএম, ৫ আগস্ট ১৭ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ৯১ বার

লন্ডন থেকে ইউসুফ রাসেল  :  লন্ডনে ছাড়ের দোকানে গিয়েছিলেন খালেদা জিয়া।সেখানে তার সঙ্গে তারেক ও পুত্রবধু। বিএনপি নেতা
khaleda-tarek-jubayda-www.jatirkhantha.com.bdবাবুলের ফেসবুক-পোস্টটি ইতিমধ্যে ভাইরাল হয়েছে। তবে এখন তার ফেসবুক পেজে গিয়ে দেখা গেছে সেটি উধাও? পোস্টে বলা হয়- ” একটি ছবি মানেই একটি বাংলাদেশ। একটি ছবি মানেই আগামী দিনের শোষনমুক্ত গনতান্ত্রিক বাংলাদেশের প্রতিবিম্ব।

ছবি যে স্বপ্ন দেখায়, সাহস যোগায়, উদ্দিপনা সৃষ্ঠি করে-এমন ছবিই তার প্রমাণ। ছবিটি আজকের। লন্ডনের একটি শপিং মল থেকে তোলা-” নিজের ফেসবুকে এই পোস্টটি করেছিলেন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল। আজ শনিবার দুপুরে তার ফেসবুক পেজে গিয়ে দেখা গেছে পোস্টটি উধাও?
bnp babul-www.jatirkhantha.com.bd
এর আগে সংগৃহিত পোস্ট এ থেকে দেখা যায়, লন্ডনে যাওয়ার পর এই প্রথম শপিংমলে গিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। প্রায় ৩ সপ্তাহ পর বাংলাদেশ স্থানীয় সময় শুক্রবার (৪ আগষ্ট) দিবাগত রাতে বড় ছেলে তারেক রহমান এবং পুত্রবধূ জোবায়দা রহমানের সঙ্গে শপিংমলে যান তিনি। গত ১৫ জুলাই চিকিৎসার উদ্দেশে তিনি লন্ডনে যাওয়ার পর এতোদিন সম্পূর্ণ বিশ্রামে ছিলেন।

শনিবার (৫ আগষ্ট) সকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ছবি পোস্ট করেন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল। সেই ছবিতে দেখা যায়, শপিংমলে তারেক রহমান একটি পণ্যের বিষয়ে মাকে কিছু একটা বলছেন। খালেদা জিয়াও সেই পণ্যটি বেশ গুরুত্ব সহকারে দেখছেন। আর তাদের পাশেই দাঁড়িয়ে পণ্যটি দেখছেন তারেকের স্ত্রী জোবায়দা রহমানও।

বিএনপি নেতারা জানান, লন্ডন যাওয়ার পর থেকে বেশিরভাগ সময় তারেক রহমানের বাসায় অবস্থান করছেন খালেদা জিয়া। সূত্র মতে, লন্ডনে অবস্থানকালে খালেদা জিয়া কোনো সমাবেশে অংশ না নিলেও ফাঁকে ফাঁকে ডাক্তারের কাছে গিয়ে চিকিৎসা নিয়েছেন। তাও অনেকটা গোপনীয়তা অবলম্বন করেই। বর্তমানে তার শারীরিক অবস্থা আগের চেয়ে কিছুটা ভাল বলে জানা গেছে। জানা গেছে, আসন্ন ঈদুল আযহার পর তিনি দেশে ফিরে আসবেন।