• শুক্রবার , ২৬ এপ্রিল ২০২৪

র‌্যাবের সঙ্গে গোলাগুলিতে মিরসরাইয়ে ৩ ডাকাত নিহত


প্রকাশিত: ২:৩১ পিএম, ২৯ অক্টোবর ১৬ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ৬৪ বার

চট্টগ্রাম প্রতিনিধি  :  চট্টগ্রামের মিরসরাই উপজেলায় র‌্যাবের (র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান) সঙ্গে গোলাগুলিতে তিন 6ডাকাত নিহত হয়েছে। নিহতদের পরিচয় পাওয়া যায়নি। শুক্রবার দিনগত রাতে উপজেলাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নিজামপুর তদন্ত কেন্দ্রের ৫০০ গজ সামনে ওয়াহেদপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে পাঁচটি দেশি-বিদেশি আগ্নেয়াস্ত্র, পাঁচ রাউন্ড গুলি ও চারটি রাম দা এবং নগদ ১১ হাজার টাকা ও কিছু স্বর্ণালংকার জব্দ করা হয়েছে।

সীতাকুণ্ড এএসপি সার্কেল মাহবুবুর রহমান জানান, শনিবার রাত তিনটার দিকে র‌্যাব ফেনী অফিসের একটি টিম টহল দিচ্ছিল। নিজামপুর তদন্ত কেন্দ্রের ৫০০ গজ সামনে ওয়াহেদপুর এলাকায় হঠাৎ র‌্যাবের ব্যবহৃত সিভিল মাইক্রোবাসের চাকা বিশেষ প্রক্রিয়ায় পামচার করে ডাকাতদল।

তারা পেছন দিক থেকে র‌্যাবের গাড়িতে গুলি করে। এ সময় গাড়ি থেকে নামলে তারা র‌্যাব সদস্যদেরকে লক্ষ্য করে গুলি ছুড়ে। র‌্যাবও পাল্টা গুলি চালায়। এ সময় তিন ডাকাত গুলিবিদ্ধ হয়। তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। র‌্যাব-৭ এর জনসংযোগ কর্মকর্তা চন্দন দেবনাথ তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, নিহতদের পরিচয় সনাক্ত করার চেষ্টা চলছে।