• শুক্রবার , ২৬ এপ্রিল ২০২৪

রুম্পার প্রেম পরকীয়ায় খুন হলো আলাওল


প্রকাশিত: ১:০৮ পিএম, ৩০ মার্চ ১৭ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ১২১ বার

Rumpa-Alawall-www.jatirkhantha.com.bd

হাটহাজারী প্রতিনিধি  :    রুম্পার প্রেম পরকীয়ায় খুন হলো আলাওল-২০০৭ সালে ইয়াসমিন আক্তার রূম্পার সঙ্গে পরিচয় হয় আলাওলের। আলাওল তখন এইচএসসি’র ছাত্র এবং  রুম্পা অষ্টম শ্রেণির ছাত্রী। পড়ার ফাঁকেই তাদের মাঝে গড়ে ওঠে প্রেম। এই সম্পর্ক থাকে তিন বছর। অত:পর ২০১০ সালে রুম্পার অন্যত্র বিয়ে হওয়ায় তা রুপ নেয় পরকীয়ায়। আর সেই প্রেমের সমাপ্তি ঘটেছে আলাওলের মৃত্যু এবং রুম্পার শ্রীঘরে যাওয়ার মধ্য দিয়ে।

পুলিশ সূত্রে জানা যায়, রুম্পা চট্টগ্রামের হাটহাজারী থানার ১১ নম্বর ফতেপুর ইউনিয়নের সিএনজি অটোরিকশা চালক মো.হারুনের মেয়ে। ২০১০ সালে রুম্পার বিয়ে হয় চৌধুরীহাটের  ওমর সাদেকের সঙ্গে। ওমর সাদেকের দ্বিতীয় স্ত্রী ছিলেন রুম্পা। সাদেকের সঙ্গে বিয়ের পরও আলাওলের সঙ্গে সম্পার্ক চালিয়ে যান রুম্পা।

এক পর্যায়ে বিষয়টি জানাজানি হলে ২০১৬ সালের ২৫ জুলাই তাদের ডিভোর্স হয়ে যায়। এরই মধ্যে তাদের সংসারে জন্ম নেয় একটি কন্যা সন্তান।
২০১৬ সালের  ২৫ জুলাই ইকবাল হোসেনের সঙ্গে দ্বিতীয় বিয়ে হয় রুম্পার। রুম্পার দ্বিতীয় স্বামী ইকবাল বিয়ের পর বিদেশে চলে যান। এই সুবাদে আবারো পরকীয়া সম্পর্কে জড়ান আলাওল ও রুম্পা।

রুম্পার বরাত দিয়ে  পুলিশ জানায়, প্রেম থেকে শারীরিক সম্পর্কে জড়ান তারা দুই জন। কৌশলে তাদের একান্ত মূহুর্তগুলো ভিডিও করেন আলাওল। তার বিয়ে হওয়ার পরে তাকে ভিডিওগুলো দেখিয়ে ব্লাকমেইল করে সম্পর্ক বজায় রাখতে বাধ্য করেন আলাওল। তার কবল থেকে রক্ষা পেতে অনেক চেষ্টা করেও ব্যার্থ হয়ে অবশেষে তাকে হত্যার পরিকল্পনা করেন রুম্পা।

এবিষয়ে বায়েজীদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ মহসিন জানান,  গত ২২ মার্চ রুম্পা আলওলকে ফোন করে  সৈয়দ পাড়াস্থ শহীদনগর চারতলা মোড়ের একটি বাসায় আসতে বলেন। বাসায় ছিলেন রুম্পার স্বামী ইকবাল। সঙ্গে ছিলেন তার (ইকবাল) ভাই তৈয়ব, মাসুদ ও হেলাল। আলাওলকে স্বামীর হাতে সপে বাড়ি চলে যান রুম্পা। রুম্পা যাওয়ার পরপরই আলাওলের হাত পা বেঁধে ফেলেন তারা। এরপর গলায় নাইলন পেঁচিয়ে বালিশ চাপা দিয়ে আলাওলকে হত্যা করা হয়।

উল্লেখ্য, গত ২২ মার্চ রাতে বায়েজীদ থানার একটি বাসার বাথরুম থেকে আলাওলের লাশ উদ্ধার করে পুলিশ। পরে ছয় দিনের মাথায় মঙ্গলবার রাতে  এই হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন করে হত্যাকাণ্ডে জড়িত ৪ জনকে আটক করে পুলিশ। আটককৃতদের মধ্যে নিহত আলাওলের প্রেমিকা রুম্পা, তার বর্তমান স্বামী ইকবাল ও ইকবালের দুই সৎভাই তৈয়ব ও হেলাল রয়েছেন। এছাড়াও হত্যাকাণ্ডে জড়িত ইকবালের আরেক সৎভাই মাসুদ পালাতক রয়েছেন।