• শুক্রবার , ২৬ এপ্রিল ২০২৪

রাষ্ট্রীয় সম্মান দেয়া হবে নায়করাজকে-কেন্দ্রীয় শহীদ মিনারে সর্বসাধারণের শ্রদ্ধা


প্রকাশিত: ৮:৫৬ পিএম, ২১ আগস্ট ১৭ , সোমবার

নিউজটি পড়া হয়েছে ৫৬ বার

বিশেষ প্রতিনিধি :  নায়করাজ রাজ্জাককে রাষ্ট্রীয় সম্মান জানানো হবে। ২২ আগস্ট মঙ্গলবার কেন্দ্রীয় শহীদ মিনারে এই সম্মান দেওয়া Rajjak.www.jatirkhantha.com.bdহবে তাকে। সোমবার রাতে গুলশানে রাজ্জাকের বাসভবনে উপস্থিত সাংবাদিকদের  জানালেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। এ সময় চিত্রনায়ক আলমগীর বলেন, ‘বেলা ১১টায় নায়করাজ রাজ্জাকের মরদেহ তার দীর্ঘ দিনের কাজের জায়গা এফডিসিতে নিয়ে যাওয়া হবে। এরপর দুপুর ১২টায় সর্ব সাধারণের শ্রদ্ধা জানানোর জন্য নায়করাজ রাজ্জাকের মরদেহ নেওয়া হবে কেন্দ্রীয় শহীদ মিনারে। বেলা ৩টায় গুলশানের আজাদ মসজিদে জানাজার পর তাকে দাফন করা হবে বনানী কবরস্থানে।’

সোমবার রাতে গুলশানে রাজ্জাকের বাসভবনে তার পরিবারের সদস্যদের সঙ্গে আলোচনা করেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, চিত্রনায়ক আলমগীর, ইমপ্রেস টেলিফিল্ম ও চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর। এরপর আলোচনার সিদ্ধান্ত সাংবাদিকদের জানানো হয়। এ সময় কথা বলেন রাজ্জাকের বড় ছেলে বাপ্পারাজ। উপস্থিত ছিলেন ছোট ছেলে সম্রাট।

এখানে আরও জানানো হয়, রাজ্জাকের দ্বিতীয় ছেলে বাপ্পি এখন আছেন কানাডায়। ফ্লাইটের টিকিট না পাওয়ায় তার ঢাকায় আসা প্রায় অনিশ্চিত হয়ে পড়েছে। তাই বাপ্পির অনুরোধেই রাজ্জাককে দাফন করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

নায়করাজ রাজ্জাক সোমবার সন্ধ্যা ৬টা ১৩ মিনিটে তিনি ইন্তেকাল করেন। রাজধানীর ইউনাইটেড হাসপাতাল সূত্র জানায়, সোমবার বিকেল ৫টা ২০ মিনিটে হার্ট অ্যাটাক হওয়া অবস্থায় নায়করাজ রাজ্জাককে হাসপাতালে আনা হয়। হাসপাতাল কর্তৃপক্ষ সব ধরনের চেষ্টা করেও ব্যর্থ হয়। ৬টা ১৩ মিনিটে তিনি মারা যান।