• শুক্রবার , ২৬ এপ্রিল ২০২৪

রাজধানীতে পুলিশ কর্তার স্ত্রীর আত্মহত্যা


প্রকাশিত: ১২:১৮ এএম, ১৭ আগস্ট ১৭ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ৪৬ বার

স্টাফ রিপোর্টার  :  রাজধানীর নিউমার্কেট নিহারিকা আবাসিক পুলিশ ভবনে তাসলিমা আক্তার (৩৫) নামের এক গৃহবধূ গলায় ফাঁস qqqদিয়ে আত্মহত্যা করেছে। তিনি পুলিশের স্পেশাল ব্রাঞ্চের (এসবি) সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আমিরুজ্জামানের স্ত্রী বলে জানা গেছে। বুধবার রাত ৮টার দিকে তিনি কোয়াটারের ৮ তলায় নিজ রুমের দরজা বন্ধ করে গলায় ফাঁস দেন।

খবর পেয়ে ছোট ভাই ইমরান হোসেন দরজা ভেঙে তাকে উদ্ধার করে ঢামেকে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত ১০টায় মৃত ঘোষণা করেন। ভাই ইমরান জানান, তাদের গ্রামের বাড়ি মাগুরা সদর উপজেলার দোয়ারপার গ্রামে। পিতার নাম মৃত রজব আলী বিশ্বাস। তার স্বামী আমিরুজ্জামান পুলিশের স্পেশাল ব্রাঞ্চের  (এসবি) সহকারী উপ পরিদর্শক (এএসআই)। বিমানবন্দর ইমিগ্রেশনে কর্মরত। এক মেয়ে ও স্বামীকে নিয়ে ওই কোয়াটারে থাকতো।

আজ সন্ধ্যার দিকে মৃতের স্বামী ছোট ভাই ইমরানকে ফোন দিয়ে বাসায় আসতে বলে। কিছুক্ষণের মধ্যে বাসায় আসলে আমিরুজ্জামানকে বাসা থেকে বের হয়ে যেতে দেখে। তখন কী হয়েছে জিজ্ঞেস করলে তিনি বলেন, তোর বোন উপরে আছে। গিয়ে দেখা কর।তখন ছোট ভাই ইমরান বাসায় গেলে রুমের দরজা ভিতর থেকে বন্ধ দেখতে পায়। অনেক ডাকাডাকি করেও কোন সাড়া না পেয়ে দরজা ভেঙ্গে ভেতরে ঢুকেন তিনি। ভেতরে ঢুকে ফ্যানের সাথে গলায় ওড়না পেচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে ঢামেকে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।তিনি বলে, শুনেছি তাদের স্বামী-স্ত্রীর মধ্যে আজকে ঝগড়া হয়েছে।ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ মর্গে রাখা হয়েছে।